• অপরাধ ও দুর্নীতি

ডোমারে অপহরণের ২৩ দিন পর নববধূঁ উদ্ধার, গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ০১ মার্চ, ২০২১ ১৭:১৫:২১

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে অপহরণের ২৩ দিন পর অপহৃত নববধূঁকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে নববধূঁর বাবা হামিদুল ইসলাম আজ সোমবার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ডোমার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাযায়, বোড়াগাড়ী ইউনিয়নের ঘাটপাড়া এলাকায় হামিদুল ইসলামের মেয়ে শাহানাজ আক্তারের ডিমলা উপজেলার শুকানগঞ্জ বালাপাড়া গ্রামের নুর মোহাম্মদ ধউলু মিয়ার ছেলে সোনা মিয়ার সাথে বিয়ে হয়। গত ১ ফ্রেবুয়ারী নববধঁকে নিয়ে শশুড়বাড়ী বেড়াতে আসে সোনা মিয়া। গত ছয় ফ্রেবুয়ারী স্থানীয় চামারপাড়া মোড় হতে শাহানাজ আক্তারকে অপহরণ করে ইমন ও তার এক সহযোগী।

গত ২৮ ফ্রেবুয়ারী রোববার রাতে বোড়াগাড়ী বাজার এলাকায় ইমন ইসলামসহ ওই নববধূঁকে দেখতে পেয়ে এলাকাবাসী তাদেরকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে শাহানাজ আক্তারকে উদ্ধার ও ইমনকে গ্রেফতার করে। ইমনের স্বীকরোক্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে সহযোগী সুজন রায়কে গ্রেফতার করা হয়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo