• সমগ্র বাংলা

কিশোরগঞ্জে ৪ ছিনতাইকারীকে গণপিটুনি দিল স্থানীয়রা

  • সমগ্র বাংলা
  • ১২ ফেব্রুয়ারী, ২০২১ ২১:০৬:৫৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪ ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার বড় ছয়সূতী গ্রামে নজরুল (৩৫) নামে এক চালককে মারধর করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নেওয়ার সময় স্থানীয়রা গণপিটুনি দিয়ে তাদের পুলিশে দেয়। 

জানা যায়, ৪ ছিনতাইকারী যাত্রী বেশে উপজেলার ফরিদপুর আনন্দ বাজার থেকে ব্যাটারিচালিত অটোরিকশার চালক নজরুল (৩৫) কে ছয়সূতী প্রতাপ নাথ বাজারে নিয়ে যাওয়ার কথা বলে ভাড়া করে।

পরে চালক নজরুল বাজারের দিকে রওনা হয়ে মাটিকাটা শান্তিনগর নামক স্থানে এসে পৌঁছালে তার মুখে স্কসস্টেপ লাগিয়ে অটোরিকশা থেকে টেনে নামিয়ে দেয় তারা। এ সময় ছিনতাইকারীদের হাতে থাকা অস্ত্র দিয়ে চালক নজরুলকে ভয়ভীতি দেখিয়ে গাড়িটি নিয়ে আরব আলী চকবাজারের কাছে চলে আসে ছিনতাইকারীরা। 

এ সময় চালক নজরুল বুদ্ধি করে আরব আলী চকবাজারের পরিচিত লোকজনকে ফোন করে বিষয়টি জানালে স্থানীয়রা অটোরিকশাসহ ৪ ছিনতাইকারীরকে গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে আটককৃত ৪ ছিনতাইকারীসহ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আটককৃত ছিনতাইকারীর মধ্যে দুজনের বাড়ি কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের মাধবদী গ্রামে, একজনের বাড়ি একই উপজেলার নোয়াগাঁও ও অপর জনের বাড়ি ছয়সূতী বলে, প্রাথমিকভাবে জানা যায়।

মন্তব্য ( ০)





  • company_logo