• সমগ্র বাংলা

মালিকের মরদেহ দাফনের পর মামলা, ৩ গরুসহ চোর গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ১২ ফেব্রুয়ারী, ২০২১ ২০:৪১:৫১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রাসাদের আকবর নগর এলাকা থেকে সোহেল (৪৫) নামের এক গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত সোহেল ওই এলাকার আতর মিয়ার ছেলে।

গত ৯ ফেব্রুয়ারি রাতে মানিকদীর পূর্বকান্দা মজিবুর রহমানের গোয়াল থেকে ৩টি গরু এক সাথে চুরি হয়। গরু চুরির পরের দিন মজিবুর রহমান হৃদরোগে মারা যান। এই ঘটনায় মজিবুর মিয়ার ছেলে বাবুল মিয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি চুরির মামলা দায়ের করেন। এর পরেই অভিযানে নামে পুলিশের একটি দল। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার উপ-পরিদর্শক আবদুস সালাম সঙ্গীয় ফোর্স নিয়ে কালিকাপ্রসাদের আকবর নগর গ্রামে অভিযান চালিয়ে গরু চোর সোহেলকে গ্রেফতার ও তার বাড়ি থেকে ৩টি চোরাই গরু উদ্ধার করে। 

পুলিশ জানায়, সোহেল একজন চিহ্নিত গরুচোর। দীর্ঘ দিন ধরে গরুর পাইকারের ছদ্মবেশে গরু চুরিই তার মূল পেশা। তার বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক গরুচুরির মামলা রয়েছে।

নিহতের ছেলে বাবুল মিয়া জানান, গত ৯ ফেব্রুয়ারি রাত ২ টার দিকে আমাদের বাড়ির গোয়ালঘর থেকে ৩টি গরু এক সাথে চুরি হয়। সকালে গোয়াল ঘরে গরু না পেয়ে আমার বাবা মজিবুর মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বাবার মরদেহ দাফন করে এসে থানায় মামলা করি। গরু তো ফেরত হলো, বাবাকে তো ফিরে পাবো না।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আমি বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে মামলা নিয়ে সোর্স নিয়োগ করি এবং চোরকে গ্রেফতারসহ চোরাই গরুগুলি উদ্ধার করতে সক্ষম হই।

মন্তব্য ( ০)





  • company_logo