• অপরাধ ও দুর্নীতি

সাভারে হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২১ ১৯:৩০:২৬

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ সাভারে একটি নির্জন শাখা সড়কে পারভেজ নামে এক যুবককে কুপিয়ে হত্যা মামলার এজাহারনামীয় তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেপ্তার তিনজনকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে প্রেরণ করা হয়। এর আগে রোববার গভীর রাতে সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  

এর আগে গত ২৪শে জানুয়ারী নিহতের মা বকুল বেগম ছেলের স্ত্রী বিথী আক্তার ও তার আগের স্বামী মোঃ রাহাদসহ দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। নিহত পারভেজ ঢাকা জেলার ধামরাই থানার বালিয়া গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে ৷ তিনি সাভারের একটি থাই গ্লাস কারখানার শ্রমিক। গ্রেপ্তার বিথী আক্তার, তার স্বামী মোঃ রাহাদ ও জাহিদ।  

পুলিশ জানায়, ২৩শে জানুয়ারী সাভারের কামালরোড এলাকার ড্রেন মার্কেটের সামনে দুর্বৃত্তদের এলোপাতাড়ি অস্ত্রের আঘাতে আহত হয় পারভেজ। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে আজ রোববার বিকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার একদিন পর তার মৃত্যু হয়। নিহত পারভেজের সাথে বিথী নামে এক মেয়ের গোপনে বিয়ে হইছিলো। দুই-তিন মাস তারা সংসারও  করেছে। কিন্তু বিথীর আগের স্বামী রাহাদ ও তার ৪/৫জন সঙ্গী পারভেজকে কুপিয়ে হত্যা করে। 

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাজিউর রহমান বলেন, হত্যাকান্ডের ঘটনায় এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এতদিন আসামীরা ভাসমান ছিলো। তাদের নাম ঠিকানাও সঠিক ছিলো না। পরে প্রযুক্তির সহায়তা ও সোর্স মেইনটেন করে গতকাল রোববার রাতে সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। তবে হত্যাকান্ডের কারণ এখনো তদন্তাধীণ রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।  

 

মন্তব্য ( ০)





  • company_logo