• অপরাধ ও দুর্নীতি

চট্টগ্রামে ভাতের পাতিলে ৩০ হাজার ৫৯০ পিস ইয়াবা!

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২১ ১৮:৩১:৩৬

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ দেখে মনে হবে ভাত রান্না করে সাজিয়ে রাখা হয়েছে সিলভারের পাতিলটি; একটু পরেই খেতে বসবেন মা-ছেলে। কিন্তু র‌্যাব সদস্যদের কৌতূহলী মন উল্টে দেখতে চাইল সেই পাতিল। উল্টাতেই পাওয়া গেল ৩০ হাজার ৫৯০ পিস ইয়াবা।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে নগরের কর্ণফুলী থানার দৌলতপুরে এমন ঘটনার সাক্ষী হয়েছেন র‌্যাব-৭ এর সদস্যরা। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই মা ও ছেলেকে আটক করে র‌্যাব।

আটকরা হলেন- কর্ণফুলী থানার বড় উঠান ইউনিয়নের দৌলতপুর গ্রামের বাসিন্দা মৃত মাহমুদুল হকের স্ত্রী শামসুন নাহার (৫৫) ও তার ছেলে এরফানুল হক ওরফে মারুফ (২২)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড় উঠান ইউনিয়নের মীর বাড়ির মৃত মাহমুদুল হকের বাড়িতে অভিযানে যান র‌্যাব-৭ এর সদস্যরা। এ সময় সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজে সংবাদে জানা মাদক খুঁজে পাচ্ছিল না তারা। এক পর্যায়ে অভিযানে অংশ নেয়া এক সদস্যের সন্দেহ হয়, খাটের নিচে রাখা একটি ভাতের পাতিলের ওপর। সন্দেহ নিয়ে ওই সদস্য পাতিলটি উল্টাতেই পড়তে থাকে ইয়াবার প্যাকেট। একে একে সেই পাতিলে পাওয়া যায় ৩০ হাজার ৫৯০ পিস ইয়াবা।

মাশকুর রহমান জানান, এই মা-ছেলে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিলেন।

আসামিদের আটক করে নগরের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মন্তব্য ( ০)





  • company_logo