• উদ্যোক্তা খবর

আশুলিয়ায় পোশাক শ্রমিকদের মাঝে ইউএফজিডব্লিউ’র খাদ্যসমগ্রী বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ০৯ জানুয়ারী, ২০২১ ১২:০৭:৫২

সাভার প্রতিনিধিঃ   সাভারের আশুলিয়ায় করোনা কালিন সময়ে চাকরী চ্যুত গার্মেন্টস শ্রমিকদের দুঃখ-দুর্দশা লাঘবে পাশে দাড়ালেন ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্টস ওয়ার্কার্স (ইউএফজিডব্লিউ) নামের একটি শ্রমিক সংগঠন।

শুক্রবার সকালে আশুলিয়ার শিমুলতলা এলাকায় চাকুরীচ্যুত ৪০টি শ্রমিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী প্রদান করেন সংগঠনটির নেতৃবৃন্দ।এসময় থ্রিএফ এর সহযোগীতায় ইউএফজিডব্লিউ’র উদ্যোগে শ্রমিকদের মাঝে ১মাসের খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

প্রধান অতিথী ইউএফজিডব্লিউ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সেহেলী আফরোজ লাভলী, শ্রমিকলীগ নেতা মোঃ আকবর হোসেন মৃধা এবং  সাভার ও আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি ইমন শিকদার, সাধারণ সম্পাদক মোঃ জুলহাস হোসেন ভূঁইয়া উপস্থিত থেকে এই খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা মোঃ জহিরুল ইসলাম, মোঃ অসীম, মোঃ জসীম ও ওয়াহিদুলসহ আরো অনেকে। সংগঠনটির নেতৃবৃন্দ বলেন, করোনা কালিন সময়ে অনেক শ্রমিক চাকরিচ্যুত হয়ে মানবেতর জীবন-যাপন করছে। আমরা থ্রীএফ এর সহযোগীতায় ওইসব শ্রমিকদের ৪০টি পরিবারের মাঝে ১মাসের খাদ্য সামগ্রী দিতে সক্ষম হয়েছি। তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo