• সমগ্র বাংলা

বরগুনায় বোমা ফাটিয়ে পালানোর চেষ্টা, ৪ ডাকাতকে ধরে গণপিটুনি

  • সমগ্র বাংলা
  • ০৬ ডিসেম্বর, ২০২০ ১২:০৮:৪৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বরগুনার বামনা উপজেলার ঢুষখালী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে স্থানীয়রা আটক করেছে। পরে ঘটনাস্থল থেকে ডাকাতদের উদ্ধার করে বামনা থানায় নেয় পুলিশ। এ সময় ডাকাতদের থেকে দেশীয় অস্ত্র, বোমা তৈরির সরঞ্জাম ও একটি এলইডি টিভি মনিটর উদ্ধার করা হয়।

শনিবার দিবাগত রাত ৯টার দিকে ঢুষখালী গ্রামের এক বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয়রা টের পেয়ে তাদেরকে ধরে ফেলে।

আটক ডাকাতরা হলেন, ঢুষখালী গ্রামের লালু মোল্লার ছেলে সগির মোল্লা, একই গ্রামের সাহেব আলীর ছেলে রুমান, লক্ষ্মীপুর জেলার রায়পুর গ্রামের মো. মুনসুরের ছেলে মো. মনির ও পটুয়াখালী সদর উপজেলার হেতালিয়া বাধঘাট এলাকার মো. মানিকের ছেলে আল-আমীন। 

ডাকাতদলের প্রস্তুতি নিতে প্রথম দেখতে পাওয়া স্থানীয় গ্রাম পুলিশ মো. সোহাগ জানান, ঢুষখালীর একটি বাগানে কয়েকজনকে ঢুকতে দেখি। পরে স্থানীয়দের নিয়ে আমরা তাদের ধাওয়া করি। প্রায় ৮-১০ জনের এই ডাকাত দলের সদস্য জনগণের ধাওয়া খেয়ে পালাতে থাকে ও একটি বোমা ফাটিয়ে আমাদের ভয় দেখায়।

তারা দৌড়ে সোনাখালী দিঘির পাড়ে আসলে কয়েক’শ জনতা মিলে তাদের ৪ জনকে ধরে গণধোলাই দেন। বাকিরা পালিয়ে যান। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নেয়।

বামনা থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, পুলিশ ও জনতা মিলে ওই আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বরগুনা জেলহাজতে পাঠানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo