• সমগ্র বাংলা

রংপুরে অগ্নিদগ্ধ এক নারীর মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ০৫ ডিসেম্বর, ২০২০ ১৭:৩২:৪৫

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরোঃ শীতে খড়কুটো জ্বালিয়ে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মোসলেমা বেগম নামের এক নারী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।দিনাজপুরের পার্বতিপুরের খাগড়া বন্দরের মো:সলিম মিয়ার স্ত্রী মোসলেমা বেগম। শুক্রবার(৪ডিসেম্বর)রাত ১১টার দিকে শীতে রুমের ভিতরে আগুন পোহাতে গিয়ে তার শরীরের কাপড়ে অসাবধানতায় আগুন লেগে যায়।পরে রুমের দরজা ভেঙ্গে তার পরিবারের সদস্যরা তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিলেক কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শনিবার(৫ডিসেম্বর)সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই নারীর।পরিবারের সদস্য কামরুজ্জামান,শাহিন মিয়া ও তাসলিমা বেগম জানান,অগ্নিদগ্ধ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টায় মোসলেমা বেগমের মৃত্যু হয়েছে।

ডা:এম এ হামিদ(পলাশ)সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান বার্ন এন্ড প্লাস্টিক সাজার্রী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন,ওই নারীর শরীরে ৯৫ ভাগ অংশ পুড়ে যাওয়ার কারনে তাকে বাচানো সম্ভব হয়নি।

চিকিৎসক আরও জানান,শীতে আগুন পোহাতে গিয়ে মোসলেমা বেগমের বয়স(৬০)নামের ওই নারী শরীরে আগুন লেগে যায়।পরে তার পরিবারের সদস্যরা শনিবার ভোর ৪টার দিকে অগ্নিদগ্ধ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করেন।সকাল ৬টায় মোসলেমা বেগমের মৃত্যু হয়।

মন্তব্য ( ০)





  • company_logo