• স্বাস্থ্য

কটিয়াদীতে পরিবর্তন সামাজিক সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

  • স্বাস্থ্য
  • ৩১ অক্টোবর, ২০২০ ১৭:২১:৩৭

ছবিঃ সিএনআই

কটিয়াদী প্রতিনিধিঃ পরিবর্তনের আশায় মানবতায় সেবায় প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নে চরপুক্ষিয়া গ্রামে
পরিবর্তন একটি সামাজিক সংগঠনের আযোজনে ও শারমিন ডায়াগনস্টিক সেন্টার সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ থেকে বিকাল ৫ টা পর্যন্ত ৮ জন ডাক্তারে মাধ্যমে চরপুক্ষিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিরতিহীন ভাবে ক্যাম্পিং চলবে।

পরিবর্তন একটি সামাজিক সংগঠনের সভাপতি শমিরুল ইসলাম সাইফুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও নাট্যকার রফিকুল ইসলাম মজনু,ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক (অবঃ)শামসুল ইসলাম,চরপুক্ষিয়া ২নং সরকারি প্রাথমিক (অবঃ) শিক্ষক আবতাব উদ্দিন,উপ- সহকারী কৃষি কর্মকর্তা ও সংগঠনের উপদেষ্টা রাসেল মাহবুব, উপদেষ্টা আব্দুল্লাহ আল হাদি,উপদেষ্টা বিল্লাল হোসেন বিএসসি,উপদেষ্টা বিল্লাল হোসেন মিলন,বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান জীবন,পরিবর্তন একটি সামাজিক সংগঠনের সহ- সভাপতি আতিকুর ইসলাম সোহাগ, কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান সাব্বির, অত্র সংগঠনের সকল সদস্য প্রমূখ। উক্ত ক্যাম্পে প্রায় ৫০০ শতাধিক রোগিদেরকে ব্লাড গ্রুপ নির্ণয়সহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা দেওয়া হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo