• সমগ্র বাংলা

মাদারীপুরে পূর্ব পরিকল্পিত হামলায় বাবা ও ছেলে আহত

  • সমগ্র বাংলা
  • ১৩ অক্টোবর, ২০২০ ১৩:৪৪:১৪

প্রতীকী ছবি

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে গত ০৫/১০/২০২০ তারিখে পূর্ব শত্রুতা ও জমি-জমা বিরোধকে কেন্দ্রকরে প্রতিপক্ষের পূর্বপরিকল্পিত হামলায় দেলোয়ার মুন্সী (৫২) ও তার ছেলে শিফাত মুন্সী (১৯) কে হত্যা চেষ্টা করা হয়। হামলাকরীদের হত্যার উদ্যেশ্য ব্যার্থ হলে তারা দুজনেই  মারাত্নক ভাবে আহত হয় এবং সাথে থাকা এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও মোবাইল নিয়ে যায় হামলাকারীরা। 

মাদারীপুর সদর থানায় দায়ের কৃত মামলার তথ্য মতে, মাদারীপুরের পাঁচখোলা ইউনিয়ন (উত্তর) এর  বাসিন্দা দেলোর মুন্সীর (৫২) সাথে একই ইনিয়নের বাসিন্দা, ১. বখতিয়ার হাওলাদার (৩৫) ২. আলম হাওলাদার (৩৮) ৩. আব্দুল হক হাওলাদার (৬৫) ৪. আবু হোসেন হাওলাদার (৫৫) ৫. সাব্বির হাওলাদার (৩২) ৬. সাকিল হাওলাদার (২৪) সহ আরো ৪/৫ জন এর সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

তারি জের ধরে ০৫/১০/২০২০ তারিখে বিকাল ৩ টার দিকে দেলোয়র মুন্সী (৫২) ও তার ছেলে শিফাত মুন্সী (১৯) মাদারীপুর সদর থানাধীন চৌরাস্তা এলাকা দিয়ে ইজিবাইক এ করে ফিরছিলেন , পূর্ব পরিকল্পিত ভাবে তাদের ২ জনকে হত্যার  উদ্যেশ্যে উক্ত বর্নিত লোকজন সহ আরো অনেকে তাদের ইজিবাইক রোধ করে এবং দেশীয় অস্ত্র দিয়ে তাদের দুজনকেই পিটিয়ে , কুপিয়ে এবং শ্বাসরোধ করে গুরতর আহত করে। দেলোয়ার মুন্সী (৫২) পেশায় একজন ব্যবসায়ী। তিনি ব্যবসায়িক কাজ শেষ করে ফিরছিলেন বিধায় তার সাথে তখন  ১৫০০০০ টাকা ছিল সেটা তারা নিয়ে যায় এবং সাথে থাকা মোবাইল।

প্রত্যক্ষদর্শী রিপন মাতুব্বর ও আনোয়ার হাওলাদার জানান, আমরা ২ জন সহ আরো অনেক লোকজন  চিৎকার শুনে ঘটনা স্থলে যাই যাওয়ার পর হামলাকারীরা দৌড়িয়ে পালিয়ে যায়, পরে তাদের ২ জনকে মারাত্নক আহত অবস্থায়  উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে দেই।

এলাকাবাসীর তথ্যমতে, বখতিয়ার হাওলাদার হল পাঁচখোলা ইউনিয়নের চেয়ারম্যান (আক্তার হাওলাদার) এর ছোট ভাই, বখতিয়ার হাওলাদার এর আগে থেকেই কয়েকটি মামলার আসামি এবং আলম হাওলাদারও হত্যা মামলার আসামি। দেলোয়ার মুন্সীকে তারা দৈর্ঘ্যদিন ধরে ক্ষমতার দাপটে চাপিয়ে আসছে।
 
এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন,  উক্ত ষটনার পরিপ্রেক্ষিতে মাদারীপুর সদর থানায় একটি মামলা হয়েছে এবং আসামি গ্রেফতারের জোর চেষ্টা চলতেছে।   

মন্তব্য ( ০)





  • company_logo