• সমগ্র বাংলা

ঘিওরে কিশোরী ধর্ষণের ঘটনায় আটক ৪

  • সমগ্র বাংলা
  • ২২ সেপ্টেম্বর, ২০২০ ২১:০৩:০৪

প্রতীকী ছবি

মানিকগঞ্জ প্রতিনিধিঃ (২২ সেপ্টেম্বর) মানিকগঞ্জের ঘিওরে একটি আশ্রয় কেন্দ্রে কিশোরী ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে গিয়ে গ্রামের মাতব্বর তামেশ খান। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী রাজিব রবি দাস তার পিতা ও মাতাকেও গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলের ঘটনায় গত সোমবার রাতে (২১ সেপ্টেম্বর)সিংজুরী ইউনিয়নের নিন্দাপাড়া আবাসন কেন্দ্র থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ঘিওর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (তদন্ত) মহব্বত খান সাংবাদিকদের বলেন, ‘বুধবার বিকেলে ওই কিশোরী টিউবয়ল থেকে খাবার পানি আনতে গেলে একই আবাসনে বসবাসকারী আবু রবি দাসের ছেলে অভিযুক্ত রাজিব রবি দাস কিশোরীকে ফুঁসলিয়ে তাদের ঘরে নিয়ে ধর্ষন করে। কিশোরির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে।

কিশোরীর স্বজনরা বিষয়টি স্থানীয় মাতব্বর মো. তামেশ খানকে জানালে তিনি বিচারের নামে দফায় দফায় সময় ক্ষেপন করতে থাকে। গত সোমবার ঘটনাটি ঘিওর থানা পুলিশকে জানালে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঘটনার সত্যতা পায়। পুলিশ মঙ্গলবার ভুক্তভোগি কিশোরীর জবানবন্দী রেকর্ড করে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় কিশোরির মা ঘিওর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

এদিকে পুলিশ দ্রুত অভিযুক্ত রাজিব রবি দাস, তার পিতা আবু রবি দাস, মা জোস্না রাণী দাস ও মাতব্বর মো. তামেশ খানকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

মন্তব্য ( ০)





  • company_logo