• উদ্যোক্তা খবর

দিনাজপুর চিরিরবন্দরে নারীদের ক্ষুদ্র ও মাঝারী ব্যবসা সংক্রান্ত প্রশিক্ষন কর্মসূচির উদ্ধোধন

  • উদ্যোক্তা খবর
  • ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫৭:০৭

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর চিরিরবন্দরে প্রশিক্ষনের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে সাত মাস ব্যাপি ক্ষুদ্র ও মাঝারী ব্যবসা সংক্রান্ত প্রশিক্ষন কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে । আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে চিরিরবন্দর মহিলা কলেজে অডিটোরিয়ামে এই প্রশিক্ষন কর্মসূচির উদ্ধোধন করা হয় ।

বাংলাদেশ সরকারের নারী ও শিশু বিষয়ক মন্ত্রানালয়ের অর্থায়নে জেলার মহিলা বিষয়ক অধিদপ্তরে সার্বিক সহযোগিতায় কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির বাস্তবায়নে অর্ধশতাধিক নারী এই প্রশিক্ষন কর্মশালায় অংশগ্রহন করেন । প্রশিক্ষন কর্মসূচির উদ্ধোধনী অনুষ্ঠানে উইম্যান্স চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ ও
কলোনী পাড়া নারী উন্নয়ন সমিতির সভাপতি জান্নাতুস সাফা শাহীনুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর মহিলা বিষযক অধিদপ্তর কার্যালয়ের উপ –পরিচালক মোর্শেদ আলী খান । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু , চিরিরবন্দর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনা পারভীন । চিরিরবন্দর মহিলা কলেজের অধ্যক্ষ নিখিল চন্দ্র রায় প্রমুখ । একমাস প্রশিক্ষন কর্মসুচিতে প্রোগ্রাম অফিসার আব্দুল কুদ্দুস, হামিদুর রহমান , রেজাউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন । 

মন্তব্য ( ০)





  • company_logo