• প্রশাসন

সাতক্ষীরায় প্রায় ২ কোটি টাকার মাদক ধ্বংস করল বিজিবি

  • প্রশাসন
  • ১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৫:১৪:৫৪

ছবিঃ সিএনআই

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায়  বিজিবির ৩৩ ব্যাটালিয়ন এর জব্দকৃত মাদকদ্রব্য বিনষ্ট করার হয়েছে। বৃহস্পতিবার খুলনা সদর দপ্তর সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ আশরাফুজ্জামান খান পিবিজিএম এর উপস্থিতিতে  মাদক ধ্বংস করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্যাটেলিয়ান ৩৩বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম মহি উদ্দিন খন্দকার পিবিজিএম পিএসসি, সাতক্ষীরা ব্যাটেলিয়ান ৩৪বিজিবি পরিচালক অপারেশন মেজর রেজা আহমেদ, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক  জি এম নূর ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন, সদর ওসি আসাদুজ্জামান সহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন পর্যায়ের সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য যে বিভিন্ন সময় সীমান্তরক্ষী বাহিনী বিজিবি অভিযানে আটক হওয়া বিভিন্ন প্রকারের বিপুল পরিমাণ মাদক দ্রব্য ধ্বংস করা হয়। মাদকদ্রব্যের মূল্য এক কোটি ৯১লাখ ৫৮হাজার আটশত টাকা।  মাদকদ্রব্যের মধ্যে ছিল ১৭৩০০ভারতীয় বোতল ফেনসিডিল, ১৩৯৫বোতল বিভিন্ন প্রকার মদ। দুইশত ৫৭কেজি গাঁজা, ২২৬৪৮পিস ইয়াবা, সাত হাজার ৬৩৮ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট এবং দুই হাজার প্যাকেট বিড়ি,সিগারেট ও অন্যান্য তামাক জাতীয়  দ্রব্য ধ্বংস করা হয়। সীমান্ত রক্ষা এবং মাদক চোরাচালান বন্ধে বিজিবি কে আরও কঠোর ভূমিকা পালনের নির্দেশ প্রদান করেন সেক্টর কমান্ডার।

মন্তব্য ( ০)





  • company_logo