• অপরাধ ও দুর্নীতি

দিনাজপুর বিরলে ভুমিদস্যুদের হামলায় নারীসহ আহত ৮, থানায় মামলা দায়ের

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৮ আগস্ট, ২০২০ ১৮:০০:৩৭

ছবিঃ সিএনআই

 

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর বিরলে জোর করে নামীয় জমির দখলে বাধা প্রদান করায় শিশু , নারী , পুরুষসহ ৮ জনকে বেদম পিটিয়ে গুরুতর আহত করে হাসপাতালে পাঠিয়েছে এক দল জমিদস্যুরা । একনারী ও এক পুরুষের মাথা ফাটা অবস্থায় গুরুতর আহত অবস্থায় বিরল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহন করছেন ।

সোমবার রাতে বিরল থানায় ৮ জন জমিদস্যুর নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে একটা মামলা দায়ের করা হয়েছে । মামলা নং ২০ তাং ১৭/০৮/২০২০ ।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, দিনাজপুর জেলার বিরল উপজেলার ফরাক্কাবাদ ইউনিয়নের নলদিঘি গ্রামের সামসুল আলমের নামীয় সাড়ে ২৫ শতাংশ জমি পুত্র সন্তান না থাকায় তিন কন্যার মধ্যে সমান অংশে সাব রেজিষ্ট্রারী করেদেন গত তিন বছর পূর্বে।

তিনি প্রায় ৪০ বছর যাবত শামসুল আলম নিজের নামীয় সম্পত্তি ভোগ দখল করে আসতেছেন । গত ১৪ই আগষ্ট তিন কন্যা ও তাদের স্বামীগন রোপা আমন ধানের চারা রোপন করার উদ্দেশ্যে আগাছা পরিস্কার করার জন্য জমিতে গেলে কয়েকজন দেশীয় অস্ত্রধারী ভুমিদস্যু সংবন্ধ হয়ে অর্তকিত ভাবে মেয়ে আরজুমান আরা (৩৭) , আম্ভিয়া সুলতানা (৩২) , আমরিনা আলম (২৮) জামাতা মোকছেদুল ইসলাম (৪২) অপর জামাতা রাশেদ বাবু (৪২)সহ আরোও কয়েক জনের উপর লোহার রড, চাকু , লাঠি দিয়ে হামলা চালিয়ে এক নারী ও এক পুরুষের মাথা ফাটিয়ে দেয় এবং অন্যান্যদের শরীরের বিভিন্ন অংশে লাঠির আঘাত দিয়ে গুরুতর জখম করে ।

সকলেই বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিরল থানার ওসি শেখ নাসির বলেন একজন নারীর মাথায় ও একজন পুরুষের মাথায় একাধিক সেলাই রয়েছে ।

থানায় মামলা ওযু হয়েছে আসামীদেরকে গ্রেফতার করার জন্য পুলিশ রাত থেকেই অভিযান পরিচালনা করছে । অপরাধীরা কেউ আইনের উর্দ্ধে না । আসামীদেরকে অবশ্যই গ্রেফতার করা হবে ।
 

মন্তব্য ( ০)





  • company_logo