• শিক্ষা

৩৮তম বিসিএসের প্রশাসন ক্যাডারে ১ম আড়াইহাজারের

  • শিক্ষা
  • ০২ জুলাই, ২০২০ ১১:২২:৩৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ৩৮তম বিসিএস এর প্রশাসন ক্যাডারে ১ম হয়েছেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের এস এম রুহুল আমিন শরিফ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কৃতি সন্তান এস এম রুহুল আমিন শরিফের এই অর্জনে পুরো নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে আনন্দের বন‌্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সবাই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

রুহুল আমিন শরিফ ছোটবেলা থেকেই মেধার স্বাক্ষর রেখে আসছেন। ২০০২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ২৮ নম্বর দয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের ইতিহাসে সর্বপ্রথম ‘ট‌্যালেন্টপুল’ গ্রেডে প্রাথমিক বৃত্তি পান। এরপর আর থেমে থাকেন নি।

২০০৮ সালে শম্ভুপুরা স্কুল থেকে বিজ্ঞান বিভাগ থেকে পাস করেন। এর পর ২০১০ সালে উচ্চ মাধ‌্যমিকে ঢাকা কলেজ থেকে মেধা তালিকায় বিজ্ঞান বিভাগে ভাল ফল অর্জন করেন এবং পরবর্তী সময়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি হন।

আড়াইহাজারের কৃতি সন্তান, মেধাবী ছাত্র এস এম রুহুল আমিন শরিফের তার ফেসবুক পেজে এই অর্জনের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ্। আমি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দয়াকান্দা নিবাসী মো. ছিদ্দিকুর রহমান সাহেবের বড় ছেলে । আলহামদুলিল্লাহ, আমি ৩৮তম বিসিএস এ আল্লাহর রহমতে প্রশাসন ক্যাডারে ১ম হয়েছি। সবাই দোয়া করবেন যেন সত্য ও ন্যায়ের পথে আত্ম-উৎসর্গী জনপ্রশাসক ও মানবতার সেবক হিসেবে দায়িত্ব পালন করতে পারি। সবাই ভালো থাকুন। ধন্যবাদ।’

মন্তব্য ( ০)





  • company_logo