• সমগ্র বাংলা

নিজ হাতে খাদ্য সামগ্রী পৌছালো স্বেচ্ছাসেবক লীগ নেতা 

  • সমগ্র বাংলা
  • ৩১ মার্চ, ২০২০ ১৫:১৮:১৬

সাভার প্রতিনিধিঃ  করোনা ভাইরাস প্রতিরোধে লক ডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবার ও স্বল্প আয়ের মানুষের ঘরে-ঘরে গিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন।
সোমবার বিকালে আশুলিয়ার ধলপুর ও শিকদারবাগ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন এই উদীয়মান তরুণ নেতা। এসময় তিনি চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, তেল ও লেবু বিতরণ করেন।
এর আগেও তিনি করোনা ভাইরাস প্রতিরোধে নিজ উদ্যোগে মানুষকে সচেতন করতে বিভিন্ন এলাকায় হাত ধোয়ার জন্য পানির ড্রাম স্থাপন করেন এবং লিফলেট, মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ করেন। এছাড়াও মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
আপনি লেবু বিতরণ করলেন কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একদিকে লেবুতে আছে ভিটামিন-সি। আর অন্যদিকে করোনা ভাইস রোধে ভিটামিন-সি অত্যান্ত কার্যকর বলে জানতে পেরেছি। এজন্যই আমার খাদ্য সামগ্রীর তালিকা লেবু রেখেছি। 
 
তিনি আরো বলেন, আমার দলের সম্মনিত সভাপতি শহীদুল্লাহ মুন্সী'র নির্দেশেই অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। যতদিন দেশের বর্তমান অবস্থার পরিবর্তন না হবে ততদিন পর্যন্ত সংকটময় পরিস্থিতি মোকাবেলায় অসহায় মানুষের পাশে থেকে কাজ চালিয়ে যাবো। সেই সাথে আতঙ্কিত না হয়ে করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলার মাধ্যমে করোনা ঝুঁকি থেকে নিজে ও নিজের পরিবারকে এবং দেশকে বাচাঁতে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে  সকলের প্রতি জোর অনুরোধ জানাই।  সেই সাথে সমাজের বিত্তশালীদের নিজ উদ্যোগে অসহায় মানুষের পাশে এগিয়ে আসার অনুরোধেও করেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo