• শিক্ষা

করোনা প্রতিরোধে ইবি প্রশাসনের নিরাপত্তা সামগ্রী বিতরণ

  • শিক্ষা
  • ০৪ এপ্রিল, ২০২০ ১৯:০৮:৫২

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চিকিৎসা কেন্দ্রে, করোনা প্রতিরোধ সেল এবং ক্যাম্পাসের নিরাপত্তারক্ষীদের পিপিই, সুরক্ষা এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে ১০টা পিপিই এবং নিরাপত্তারক্ষী ও করোনা প্রতিরোধ সেলকে ৫০ সেট সুরক্ষা সামগ্রী (সুরক্ষা এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক) প্রদান করা হয়। মাঠে কাজ করতে হয় তাই তাদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের পরিবারের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করতে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, করোনা প্রতিরোধ সেল এর আহ্বায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ প্রমুখ। উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সরকারি সিদ্ধান্তের আলোকে গত ১৮ মার্চ হতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও হলসমূহ ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয় এবং ২১ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত অফিসসমূহও বন্ধ ঘোষণা করা হয়। পরে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারি ঘোষণা অনুযায়ী ছুটি ৯ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo