• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যার দায়ে সৎ মায়ের ২০ বছর কারাদন্ড

  • সমগ্র বাংলা
  • ২৭ জানুয়ারী, ২০২০ ১৯:২৩:১৮

 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যার দায়ে রোজিনা খাতুন ওরফে খাদিজা নামে এক সৎ মাকে ২০ বছর সশ্রম কারাদ্বন্ড দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের একটি আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামীর উপস্থিতিতে এই রায় প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত রোজিনা খাতুন ওরফে খাদিজা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর-শিবপুর মহল্লার মোঃ রমজান আলীর মেয়ে ও আব্দুর রহিমের স্ত্রী। অতিরিক্ত সরকারি কৌশলী আঞ্জুমান আরা মামলার নথীর বরাত দিয়ে জানান, পারিবারিক দ্বন্দের জের ধরে ২০১৮ সালের ৮ অক্টোবর গভীর রাতে রোজিনা খাতুন তার সৎ ছেলে মোঃ রেদওয়ানকে একটি প্রাচীরের উপর থেকে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রেদোয়ান। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।
ওই ঘটনায় মৃত শিশুর পিতা আব্দুর রহিম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা ইদ্রিস আলী হত্যা রহস্যটি উদঘাটন করে তার সৎ  মা রোজিনাকে আসামী করে একই সালের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ সাক্ষ্য প্রমানাদি শেষে বিচারক আসামীর উপস্থিতিতে এই রায় প্রদান করেন।

মন্তব্য ( ০)





  • company_logo