• সমগ্র বাংলা

আমরা আত্ননির্ভরশীল দেশ হিসেবে মাথা উচু করে দাড়াতে চাই: রেলমন্ত্রী

  • সমগ্র বাংলা
  • ৩০ জানুয়ারী, ২০২০ ১৭:২৫:৪৪

পঞ্চগড় প্রতিনিধিঃ প্রধান মন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় পঞ্চগড় জেলা বোদা উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর দক্ষতা উন্নয়ন ও আয়বর্ধক কার্যক্রম পরিচালনার জন্য মান্টিপারপাস ফাউন্ডেশন সহ চারতলা বিশিষ্ঠ পাকা ভবনের উদ্বোধন ও আলোচনা সভায় এ মন্তব্য করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার রেলপথ মন্ত্রণালয়,রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন।
এ সময় মন্ত্রী আরও বলেন নীলফামারি জেলার ডোমার উপজেলার চিলাহাটি দিয়ে ভারতের  জলপাইগুড়ি হয়ে শিলিগুলি এবং পঞ্চগড় রেল স্টেশন হয়ে চীন পর্যন্ত রেল ব্যবস্থার উদেগ্যে গ্রহন হয়েছে এতে করে দেশের উপযোগী উন্নয়ন ঘটবে।
বৃহষ্পতিবার দুপুরে বোদা উপজেলার মায়দান দীঘি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ”উথনাউ” দক্ষতা উন্নয়ন ও আয়বর্ধক মাল্টি পারপাস কমপ্লেক্স উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় মন্ত্রী নৃ-গোষ্ঠীর স্কুল এবং কলেজ শিক্ষার্থীদের মধ্যে ১০০ জন ১ লক্ষ ৯০ হাজার টাকার শিক্ষা উপকরণ  সহ ১২০ জনকে ২ লক্ষ টাকার শিক্ষা বৃত্তির চেক বিতরণ করেন।
জেলা প্রসাশক সাবিনা ইয়াসমিন সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোদা উপজেলা পৌর মেয়র এড্যাঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি,পুলিশ সুপার পঞ্চগড় মোহাম্মদ ইউসুফ আলী , বোদা  উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, মায়দান দীঘি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার প্রমূখ।

মন্তব্য ( ০)





  • company_logo