• সমগ্র বাংলা

মৃতদেহ আটকিয়ে পরিবারের কাছে জমি দাবী!

  • সমগ্র বাংলা
  • ২০ জানুয়ারী, ২০২০ ১২:১১:১৩

ব্রাহ্মবাড়িয়া প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মরদেহ আটকিয়ে পরিবারের কাছে জমি দাবী, হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বিজয়নগরে উপজেলার চান্দুরা ইউনিয়নের হোসেনপুরে গ্রামে। এ ঘটনায় জালালপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ কালা মিয়া (৬০) বাদী হয়ে হোসেনপুর গ্রামের মোঃ বাছির মিয়া (৫৫) কে প্রধান আসামী করে করে ১২ জনের নাম উলে­খপূর্বক আরো ১০/১৫ জন অজ্ঞাত আসামী করে বিজয়নগর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

অন্যান্য আসামীরা হলেন: একই গ্রামের মোঃ ছুট্টু ওরফে মোতালিব (৫০), মোঃ বজলু মিয়া, রমিজ খা (৩০), লালন খা (২৫), সুলতানা খা (৩২), আলেখ খা (২৫), গোলাপ খা (২৮), ছাবেদ আলী (৩০), মোবারক (৩৫), মোঃ আয়েব আলী (৪৫), মিলন খা (২৭)সহ অজ্ঞাত ১০/১৫ জন।

এজাহার সূত্রে জানা যায়, মোঃ কালা মিয়ার শ্বশুর হাজী আমির হামজা গত ১৩ জানুয়ারী সকাল ৬টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর খবর পেয়ে কালা মিয়া হোসেন শ্বশুর বাড়িতে আসেন। এ সময় মোঃ বাছির এজাহারে উলে­খিত অন্যান্য আসামীদের নিয়ে এসে মৃত ব্যক্তির নামে জায়গা পাবে বলে দাবী করে। এনিয়ে তাদের সাথে মোঃ কালা মিয়ার বাকবিতন্ডা হয়।

একপর্যায়ে আসামীরা কালা মিয়াকে এলোপাথারী কিল, ঘুষি মারে এবং লাঠি দিয়ে পিঠিয়ে মারধোর করতে থাকে। খবর পেয়ে মামলায় উলে­খিত স্বাক্ষীরা এগিয়ে আসলে। আসামীরা তাদের উপরও চড়াও হয়ে মারধোর, শ্লীলতাহানি করে। আসামীরা কালা মিয়ার চাচা শ্বশুরের ঘরের দরজা জানালা ও ঘরের ভিতরের আসবাবপত্র ভাংচুর করে স্বর্ণালঙ্কার, নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয় নিয়ে বারাবারি করলে কুপিয়ে হত্যা করবে বলে হুমকী ও ভয়ভীতি প্রদর্শন করে বীরদর্পে চলে যায়।

মন্তব্য ( ০)





  • company_logo