• সমগ্র বাংলা

সন্ধ্যার পর শিক্ষার্থীদের বাড়ির বাইরে না যাবার আহবান জানালেন এসপি-ওসি

  • সমগ্র বাংলা
  • ২৫ জানুয়ারী, ২০২০ ১০:৫০:৪৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সন্ধ্যার পর শিক্ষার্থীদের বাড়ির বাইরে না যাবার আহবান জানালেন এসপি-ওসি। এরই প্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জে অকারণে সন্ধ্যার পর বাড়িড় বাইরে থাকার অপরাধে গত মঙ্গলবার ও শুক্রবার ৩৫ ছাত্র-যুবককে আটক করেছে পুলিশ। সন্ধ্যার পর পুলিশের একাধিক ইউনিট বিশেষ অভিযান পরিচালনা করে আটক করে।
পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)-এ প্রতিবেদককে জানান, সন্ধ্যার পর বাড়ির বাইরে থাকলে মাদক সেবনসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ে স্কুল কলেজে অধ্যায়নরত ছাত্ররা। কেউ কেউ আবার বাবা মায়ের অবাধ্য থাকে। এদের পড়ার টেবিলে বসতে এবং বাড়িমুখি করতেই তাদের পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাদের বাবা মাকে ডেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হবে। পুলিশ সুপার আরো জানান, আমি অভিভাবকদের অনুরোধ করব সন্ধ্যার পর যেন তাদের সন্তানকে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না পাঠায়। অছাত্র বা বিভিন্ন কর্মের সাথে জড়িত ব্যক্তিদের ছাত্রদের সাথে পুলিশ আটক করলেও থানা থেকে তাদের ছেড়ে দেয়া হবে।
২দিনের অভিযানে, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান পিপিএম-এর নেতৃত্বে পুলিশের এ অভিযানে অংশ নেয় পরিদর্শক (তদন্ত) কবির হোসেন, পরিদর্শক (অপারেশন) মিন্টু রহমান ও সদর ফাঁড়ির ইনচার্জ বুলবুল আহমেদসহ তাদের সঙ্গীয় ফোর্স। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান পিপিএম এর কাছে জানতে চাইলে তিনি জানান, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব স্যারের নির্দেশে সন্ধ্যার পরে বাইরে থাকা ছাত্রদের ধরতে অভিযান চালনো হয়। সদর থানার প্রত্যেকটি এলাকায় পুরিশের এ অভিযান পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত অব্যাহত থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo