• সমগ্র বাংলা

আশুলিয়ায় শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ০৮ জানুয়ারী, ২০২০ ১৬:৫২:৫৬

সাভার প্রতিনিধিঃ  সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে আসা ১১বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনার পাঁচ দিন পর একজনকে গ্রেফতার করেছে পুলিশ।   গ্রেফতারকৃত হলো মোঃ কুদরত হোসেন (২৬)। সে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার চামার গাঁ গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। আশুলিয়ার গকুলনগর এলাকার রাসেলের বাড়ির ভাড়াটিয়া সে। বুধবার দুপুরে ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে ধর্ষক এ জবানবন্দি দিয়েছে বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, ধর্ষণের ঘটনার পর থেকে কোন ক্লু না পাওয়ায় অভিযুক্তকে সনাক্ত করা সম্ভব হচ্ছিলো না। পরবর্তীতে অধিকতর তদন্তের মাধ্যমে ঘটনার দিন ধর্ষক পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক গৃহবধূকে প্রাণ নাশের ভয় দেখান বলে জানতে পারেন তারা। এরই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার আমবাগান এলাকার একটি বাসা থেকে ধর্ষক কুদরতকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে ও আদালতে জবানবন্দি দেয়।
উল্লেখ্যঃ শিশুটির বাবা-মা জীবিকার জন্য আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। গত ২৯ ডিসেম্বর কিশোরগঞ্জ এলাকায় দাদার বাড়িতে থেকে শিশুটি তার বাবা-মায়ের কাছে বেড়াতে আসে। এরপর গত ২ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে বাসার সামনে খেলতে গেলে কৌশলে এক বখাটে তাকে পার্শ্ববর্তী  একটি ভবনের নিচ তলায় নিয়ে যায়। পরে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় সে।

মন্তব্য ( ০)





  • company_logo