• জাতীয়

আদালতকে রণাঙ্গনে পরিণত করে ক্ষমতায় যেতে পারবে না বিএনপি: কাদের

  • জাতীয়
  • ০৭ ডিসেম্বর, ২০১৯ ২০:০৩:১৭

ন্যাশনাল ডেস্ক: আদালত অঙ্গনকে রণাঙ্গনে পরিণত করে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনো পূরণ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 শনিবার  সকালে চট্টগ্রামের লালদিঘী ময়দানে অনুষ্ঠিত উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন। এরআগে, দুই নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। আহত হয় বেশ কয়েকজন।

তিনি আরও বলেন, পরিষ্কারভাবে বলে দিতে চাই, খারাপ লোককে দল ভারী করার জন্য আওয়ামী লীগে আনবেন না। আমাদের বহু লোক রয়েছে। খারাপ লোকের প্রয়োজন নেই।  বুয়েটের আবরার হত্যাকারীর মতো কর্মী আমাদের দরকার নেই। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কথায় কথায় মারামারি করে, এমন লোক আমাদের দরকার নেই। রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলে দেয়, এমন কর্মী আমাদের দরকার নেই।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ক্ষমতার পালা বদল দেখতে চাইলে আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে এম এ সালাম ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ আতাউর রহমানের নাম ঘোষণা করা হয়।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পানিসম্পদ উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। মঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সংসদ সদস্য দিদারুল আলম, মাহফুজুর রহমান মিতাসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা।

মন্তব্য ( ০)





  • company_logo