• সমগ্র বাংলা

চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য প্রার্থনা করে নামাজ আদায়

  • সমগ্র বাংলা
  • ২৩ এপ্রিল, ২০২৪ ১৯:০১:০৫

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় তীব্র তাপপ্রবাহের কারনে  কাটফাটা রোদে হাঁসফাঁস ও নাভিশ্বাস অবস্থা মানুষের দৈনন্দিন জীবনে । গত এক সপ্তাহে তীব্র তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪২.৩ ডিগ্রি সেলসিয়াস। আজ ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুর বেলা ৩ টায় ৩৯.৬ ডিগ্রি সেলসিয়াস। 

চরম এই তাপমাত্রা থেকে মুক্তি পেতে মহান আল্লাহর কাছে দু হাত তুলে বৃষ্টির জন্য প্রার্থনা করে ২ রাকাত (সালাতুল ইস্তিসকা)  নামাজ আদায় করা হয়।

 এসময় শত শত মুসল্লীর ক্রন্দনে  চোখের জলে সিক্ত হয় চুয়াডাঙ্গার টাউন ফুটবল মাঠ। খুৎবা শেষে গরমের এই আযাব থেকে রক্ষা পেতে বিশেষ দোয়া করা  হয় চুয়াডাঙ্গাসহ সারা দেশবাসীর জন্য।

  আজ (২৩ এপ্রিল) মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সম্মিলিত উলামা কল্যাণ পরিষদ চুয়াডাঙ্গার ব্যবস্থাপনায় সালাতুল ইস্তিসকা (বৃষ্টির জন্য প্রার্থনামূলক নামাজ) অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেছেন সম্মিলিত উলামা কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা বশির আহমাদ, ইমামতি করেছেন সংগঠনের উপদেষ্টা মাওলানা নুরুদ্দীন। 

নামাজ পূর্ব জমায়েতে বক্তব্য রেখেছেন সংগঠনটির সেক্রেটারী মাওলানা শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা সারওয়ার হুসাইন, মিডিয়া বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন মাওলানা জুনাইদ আল হাবিব, মাওলানা ফয়জুল্লাহ আল মুনির, মাওলানা আব্দুল্লাহ,  মাওলানা জহির, মাওলানা আব্দুল হাদী, মাওলানা রইসুল ইসলাম, মাওলানা ওয়াহেদুজ্জামান, মাওলানা জামালুদ্দিন প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo