• অর্থনীতি

নতুন নোট মিলবে ২৫ টি শাখায়

  • অর্থনীতি
  • ২৯ মার্চ, ২০২৪ ২১:২৭:১২

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধি: নতুন টাকা চাই ঈদে। আর সোনামনিদের ঈদে নতুন টাকা লাগবেই। নতুন টাকা বিহীন ঈদে যেন বিষাদ। পবিত্র ঈদুর ফিতর কে কেন্দ্র করে ঈদে সেলামীতে নতুন টাকার প্রয়োজনীয়তা অনস্বীকার্য। ছোট বড় আবাল বৃদ্ধ বনিতা সকলের কাছে এক প্রিয় বস্তু তা হলো নতুন ঝকঝকে নোট। আর এজন্যে ই ৩১ মার্চ থেকে ৯ এপ্রিল পর্যন্ত ৭ কর্মদিবস ব্যাপি ২৫টি ব্যাংকের শাখা থেকে মিলবে নতুন টাকা।

ব্যাংক সূত্রে জানা যায়, চট্টগ্রামের ২৫টি ব্যাংক শাখা থেকে সকাল ৯টা থেকে দুপুর ২.৩০ টা পর্যন্ত জনপ্রতি ১শ, ৫০, ২০, ১০ ও ৫ টাকা মূল্যমানের এক প্যাকেট করে সর্বমোট ১৮ হাজার ৫শ টাকা করে ব্যাংক কাউন্টার থেকে ধাতব মুদ্রা গ্রহন করতে পারবে। যে সব ব্যাংক এর শাখায় এসব নতুন নোট মিলবে তা হলো, আই এফ আই সি ব্যাংক পি,এল,সি, মুমিন রোড শাখা, পূবালী ব্যাংক, পাহাড়তলী শাখা, এ বি ব্যাংক লি: ই পি জেড শাখা, ন্যাশনাল ব্যাংক, চকবাজার শাখা, ইসলামী ব্যাংক লি: বহদ্দারহাট শাখা, ইষ্টার্ন ব্যাংক পি এল সি, খুলশী শাখা, ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক , মাঝিরঘাট শাখা, প্রাইম ব্যাংক লি: লালদীঘি শাখা, সাউথ ইষ্ট ব্যাংক, হালিশহর শাখা, ঢাকা ব্যাংক পি এল,সি , হাটহাজারী শাখা, আল-আরাফা ইসলামী ব্যাংক পি এল সি ষ্টেশন রোড শাখা, মিডল্যান্ড ব্যাংক লি: চৌধুরী হাট শাখা, দি প্রিমিয়ার ব্যাংক লি:ও আর নিজাম রোড। 

ব্যাংক এশিয়া, লি: চাকতাাই শাখা, দি ট্রাষ্ট ব্যাংক লি: জুবলী রোড শাখা, ওয়ান ব্যাংক পি এল সি, আন্দরকিল্লা শাখা, রুপালী ব্যাংক পি এল সি মহিলা শাখা, কাজির দেওরী শাখা, যমুনা ব্যাংক পি এল সি , মুরাদপুর, শাহজালাল ইসলামী ব্যাংক পি এলসি, বন্দরটিলা শাখা, বেসিক ব্যাংক লি: পাহাড়তলী , একে খান শাখা, দি সিটি ব্যাংক লি: কালুরঘাট রাস্তারমাথা শাখা, এক্রিম ব্যাংক লি: জামাল খান শাখা,, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লি: কর্নফুলী শাখা, মিউচুয়াল ব্যাংক পি এল,সি,অক্সিজেন মোড়, শাখা।

মন্তব্য ( ০)





  • company_logo