• প্রশাসন
  • লিড নিউজ

কুড়িগ্রাম জেলা পুলিশের ২১ সদস্যকে পুরস্কার প্রদান

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ১১ মার্চ, ২০২৪ ১৭:২২:০৪

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক সভায় ২১ পুলিশ সদস্যকে পুরস্কার প্রদান করা হয়েছে।

রোববার(১০ মার্চ) সকালে কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। পরে পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম'র সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা এবং বিকেলে পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে মাসিক আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় কুড়িগ্রাম জেলা পুলিশের রেশন স্টোরে কর্মরত এসআই (নিরস্ত্র) মোঃ গোলাম কবিরের অবসরজনিত বিদায় উপলক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্বারক প্রদান করেন পুলিশ সুপার। 

মাসিক কল্যান সভায় পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম কর্তৃক কুড়িগ্রাম জেলা পুলিশের ১১ জন পুলিশ সদস্যকে গুরুত্বপূর্ণ মামলার আসামী গ্রেফতার ও মাদক উদ্ধার সংক্রান্তে পুরষ্কৃত করা হয়। এছাড়াও কুড়িগ্রাম জেলা পুলিশে বিভিন্ন ক্ষেত্রে পেশাদারিত্ব ও প্রশাসনিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ১২ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ফেব্রুয়ারি/২০২৪ মাসের সামগ্রিক মূল্যায়নে বিশেষ পুরষ্কার প্রাপ্ত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার-প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল মোঃ মহিবুল ইসলাম। শ্রেষ্ঠ এএসআই হিসেবে কুড়িগ্রাম থানায় কর্মরত মোঃ শওকত আলম, এএসআই মোঃ শাহিনুর রহমান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী হিসেবে ফুলবাড়ী থানায় কর্মরত এএসআই মোঃ মজিল হক, শ্রেষ্ঠ নারী কনস্টেবল হিসেবে পুলিশ লাইন্সে কর্মরত মোছাঃ মোনতাহিনা, বিশেষ পুরষ্কার প্রাপ্ত হয়েছেন সদর ট্রাফিকে কর্মরত টিআই (প্রশাসন) এ কে এম বানিউল আনাম, পুলিশ লাইন্সে কর্মরত এএসআই (সঃ) মোঃ আব্দুল মান্নান, মিডিয়া শাখায় কর্মরত কনস্টেবল মোঃ একরামুল হক ও পুলিশ অফিস অপরাধ শাখায় কর্মরত কনস্টেবল মোঃ নাহিদ হাসান।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম মাসিক সভায় কুড়িগ্রাম জেলায় সন্ত্রাসবাদ, জংগীবাদ, সাম্প্রদায়িক উষ্কানী, মাদক নির্মূল, অপরাধ দমন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ যে কোন ধরনের চ্যলেঞ্জ মোকাবিলার বিষয়ে সকল অফিসার ও ফোর্সদের আইনের আলোকে দিকনির্দেশনা প্রদান করেন। আগত সময়ে কেউ যাতে কোনভাবেই জনশৃঙ্খলা, শান্তি, সম্প্রীতি  বিনষ্ট করতে না পারে সে সব বিষয়ে সুনির্দিষ্ট প্রেরণা ও নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ সাজ্জাদ হোসেন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্নরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ সুমন রেজা, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মমিনুল ইসলাম, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মোঃ আখতারুজ্জামান সকল থানা/ইউনিট ইনচার্জ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo