• সমগ্র বাংলা

ফেনী সীমান্ত থেকে ২৩ বাংলাদেশিকে আটক করেছে বিএসএফ

  • সমগ্র বাংলা
  • ০৭ ফেব্রুয়ারী, ২০২৪ ১৯:৪৫:১৭

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়া সীমান্ত থেকে ২৩ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। সোমবার (০৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দিকে উপজেলার ৯৯ নম্বর পিলার-সংলগ্ন পূর্ব ছাগলনাইয়া সীমান্তে এ ঘটনা ঘটে।

বিএসএফের কাছে আটককৃতরা হলেন- পূর্ব ছাগলনাইয়া গ্রামের সাইমুম হোসেন (১৯), রাইসুল ইসলাম (১৯), সামিন (৪০), হারুন (২৩), লিটন (৩০), মাঈন উদ্দিন (২০), রাধানগর এলাকার মহসিন (২৫), কাজী রিপন (৪০), তাজুল ইসলাম সাকিল (২২), হানিফ (৩৫), আবুল হাসান (৩০), ইমরান (২২), রুবেল (২৮), জাফর ইমাম মজুমদার (৪০), মো. ওবায়দুল হক (৪৪), জামাল উদ্দিন (৪০), আরিফ হোসেন (২৪), করিম (২০), ছাগলনাইয়া এলাকার মটুয়া এলাকার খোরশেদ (৩৮), আজাদ হোসেন (২৫), মাহিম (২৫), হারুন (৩২) ও ইমাম হোসেন (২২)।

বিএসএফের পক্ষ থেকে চোরা চালানের অভিযোগে তাদের আটকের দাবি করা হলেও আটকৃতদের পরিবার জানিয়েছেন বিএসএফ তাদের জোর করে ধরে নিয়ে গেছে।

আটকের সত্যতা নিশ্চিত করেছেন ফেনীর জায়লস্কর-৪ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কমান্ডিং অফিসার ও অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা।

তিনি জানান, তাদের ফেরত আনার বিষয়ে মঙ্গলবার দুপুরে বিজিবি ও বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে বৈঠক হয়েছে। আলোচনা চলছে। আশা করি তাদের শিগগিরই ফেরত আনা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo