• সমগ্র বাংলা

উলিপুরে জমিতে পানি দেওয়া‌কে কেন্দ্র ক‌রে এক ব‌্যক্তি‌ খুন, গ্রেফতার ২

  • সমগ্র বাংলা
  • ০৩ ফেব্রুয়ারী, ২০২৪ ২১:৪৮:৪০

প্রতীকী ছবি

কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধিঃ কু‌ড়িগ্রামের উলিপু‌রে বি‌রোধপূর্ণ জ‌মিতে পানি দেওয়া‌কে কেন্দ্র ক‌রে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে নুর হো‌সেন (৬৫) না‌মে এক ব‌্যক্তির মৃত‌্যু হয়ে‌ছে। শ‌নিবার (৩ ফেব্রুয়া‌রি) সকা‌ল ৭টার দি‌কে উপ‌জেলার ধরণীবা‌ড়ি ইউনিয়‌নে এ ঘটনা‌ ঘ‌টে। বিষয়‌টি‌ নি‌শ্চিত ক‌রে‌ছেন উলিপুর থানার ও‌সি গোলাম মর্তুজা। এ ঘটনায় অভিযুক্ত আবু জাফর‌ ও রানু মিয়া নামে দুই জন‌কে গ্রেফতার ক‌রা হ‌য়ে‌ছে।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, ওই ইউনিয়‌নের দিগর মাল‌তিবা‌ড়ি গ্রা‌মের মৃত জনাব উদ্দি‌নের দুই ছেলে নুর হো‌সেন ও নুর মোহাম্ম‌দের স‌ঙ্গে প্রতি‌বে‌শি সা‌বেক ইউপি সদস‌্য সামছুল ইসলাম ও নুরুজ্জামান গং‌দের ৫৭ শতক জ‌মি নি‌য়ে বি‌রোধ চ‌লে আস‌ছিল। শুক্রবার(২ ফেব্রুয়ারি) থে‌কে ওই জ‌মি‌তে ধা‌নের চারা রোপণ করা নি‌য়ে উভয় পক্ষের ম‌ধ্যে টানটান উত্তেজনা বিরাজ কর‌ছিল। শ‌নিবার সকাল সা‌ড়ে ৭টার দি‌কে বি‌রোধপূর্ণ জ‌মি‌তে দুই পক্ষ চারা রোপ‌ণের জন‌্য সেচ দিয়ে পা‌নি দি‌তে যায়। এ সময় নুর হো‌সেন ও ভাই নুর মোহাম্ম‌দের স‌ঙ্গে সামছুল ইসলাম, নুরুজ্জামান এবং তা‌দের লোকজনের প্রথ‌মে বাক‌বিতণ্ডা প‌রে মারামা‌রি শুরু হ‌য়। এক পর্যা‌য়ে সামছুল, নুরুজ্জামান, আব্দুল জ‌লিল, মুকুল মিয়া তা‌দের দলবল নি‌য়ে নুর হো‌সেন ও নুর মোহাম্মদ‌কে ‌লাঠিসোটা নি‌য়ে বেধড়ক মার‌পিট শুরু ক‌রে। তা‌দের বাঁচা‌তে নুর হো‌সেনের স্ত্রী সো‌বেদা বেগম ও নুর মোহাম্ম‌দের স্ত্রী জো‌সেফা বেগম এগি‌য়ে আস‌লে তা‌দের‌কেও মারধর করা হয়। প‌রে নুর হো‌সেন‌কে আশংকাজনক অবস্থায় উদ্ধার ক‌রে রংপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে চি‌কিৎসাধীন অবস্থায় বেলা সা‌ড়ে ১১টার দি‌কে কর্তব‌্যরত চি‌কিৎসক তাকে মৃত‌্যু ঘোষণা ক‌রেন।

এলাকাবাসী আরো জনান, মারামা‌রির পর ওই জ‌মি‌তে ধা‌নের চারা রোপণ ক‌রেন দুর্বৃত্তরা। প‌রে মৃত‌্যুর খবর‌টি ছ‌ড়ি‌য়ে পড়‌লে পা‌লি‌য়ে যান তারা। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) গোলাম মর্তুজা ব‌লেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, খবর পে‌য়েই স‌রেজ‌মিন তদন্ত করা হয়ে‌ছে। এ ঘটনায় জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo