• সমগ্র বাংলা

ঘোড়াঘাটে পাঁচবিবির বাসিন্দার লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৪ জানুয়ারী, ২০২৪ ২১:০৬:২২

প্রতীকী ছবি

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার এলাকা থেকে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বাসিন্দা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।  হত্যার ঘটনা আড়াল করতে লাশ দুরবর্তী স্হানে ফেলে যাওয়া হয়েছে বলে ধারনা করছেন অনেকে। হত্যার কারন নিয়ে দেখা দিয়েছে ধুম্রজাল।

হত্যার শিকার ফরহাদ হোসেন (৩৫) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বানিঘাটা ইউনিয়নের গনেশপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। পেশায় সে ভ্যান রিক্সার চালক।

পরিবারের দায়ের করা সাধারন ডাইরি উদ্ধৃত করে পাঁচবিবি থানার ইনচার্জ ফয়সাল বিন আহসান জানান, গেল ২১ জানুয়ারী বিকাল থেকে ফরহাদ হোসেন নিখোজ রয়েছে উল্লেখ করে ২২ জানুয়ারী তার বড় ভাই সাহজাহান আলী পাঁচবিবি থানায় সাধারন ডাইরি করেছেন। জিডি নম্বর ৯৩৪। আজ বুধবার দিনাজপুরের ঘোড়াঘাট এলাকায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধারের খবর পেয়ে লাশ সনাক্ত করতে অভিযোগকারিকে ঘোড়াঘাট থানায় প্রেরন করেন তারা। 

এদিকে ঘোড়াঘাট থানার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান, ঘোড়াঘাটের মহিলা কলেজের প্রায় আধা কিলোমিটার দুরে শীলা পাথর নামক স্হানে উদ্ধার করা লাশ নিখোজ ফরহাদ হোসেনের বলে দুপুরে সনাক্ত করেছে তার বড়ভাই সাহজাহান আলী। তবে নিখোজে এবং হত্যার কারন সম্পর্কে কোন তথ্য দেয়নি পরিবারের স্বজনরা। সনাক্তের পর ময়না তদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে লাশ প্রেরন করেছেন তারা। 

অন্যদিকে থানায় সহোদর নিখোজের বিষয়ে জিডি কারি সাহজাহান আলী মেম্বারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তথ্য দিয়ে সহায়তার পরিবর্তে নানান অজুহাতে এই প্রতিনিধির মোবাইল সংযোগ করা হলে বারবার সংযোগ বিচ্ছিন্ন করে দেন থানায় জিডিকারি বড় ভাই সাহজাহান মেম্বার। ফলে হত্যার ক্লু নিয়ে ধুম্রজালে বাড়ছে সন্দেহের দানা। তবে হত্যার কারন জানতে এবং জড়িতদের সনাক্ত করতে আলাদাভাবে তদন্ত শুরু করেছে পাঁচবিবি এবং ঘোড়াঘাট থানা পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo