• সমগ্র বাংলা

ঠাকুরগাঁও মুন্সি পাড়া বেলতলি এলাকায় ‘মাদক প্রতিরোধ কমিটি’ গঠন

  • সমগ্র বাংলা
  • ১৫ জানুয়ারী, ২০২৪ ২২:০৪:৩৭

ছবিঃ সিএনআই

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর মুন্সি পাড়া এলাকায় 'মাদক মুক্ত প্রতিরোধ কমিটি'গঠন করা হয়েছে। রোববার রাতে জেলা শহরের পশ্চিম মুন্সি পাড়া বেলতলি প্রাঙ্গণে আয়োজিত মাদকবিরোধী সমাবেশে এই কমিটি গঠিত হয়।বেলতলি বাসিন্দার মোছাঃ  তাসলিমা তিসা সভাপতিত্বে অনুষ্ঠিত মাদকবিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন পশ্চিম মুন্সি পাড়া বেললি এলাকার তিন শতাধিক বাসিন্দা।

সমাবেশে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র আব্দুল কাউয়ুম চৌধুরী,৭,৮,৯ নং কাউন্সিৱর দ্রৌপদী দেবী আগরওয়াল,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রানা খান,সাংবাদিক আব্দুল আউয়াল ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ফরহাদ হোসেন, আতাউর রহমান, পারবিন সহ আরো বেশ কয়েকজন প্রবীন ব্যাক্তি। 

সভায় বক্তারা বলেন, সমাজে মাদক ছেয়ে গেছে। চুরি-ছিনতাই বেড়ে গেছে। এখনই প্রতিরোধ গড়ে তুলতে হবে। অন্যথায় সমাজের শান্তি, শৃঙ্খলা বিনষ্ট হয়ে যাবে। প্রতিটি পরিবারের সন্তানদের খেয়াল রাখতে হবে, সন্তানরা কোথায় যায়, কাদেরে সঙ্গে মিশে। উপস্থিত সবাই মাদকমুক্ত সমাজ গড়ার বিষয়ে একমত পোষণ করেন এবং সকলে আন্তরিকতা ও সাহসিকতার সঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে ৩০ বিশিষ্ট একটি কমিটি মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo