• সমগ্র বাংলা

বগুড়া সদরে তরুণ ভোটারদের নিয়ে নৌকা মার্কার গণসংযোগ 

  • সমগ্র বাংলা
  • ০৫ জানুয়ারী, ২০২৪ ১৬:০৩:৪৭

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে প্রায় ৫ শতাধিক তরুণ ভোটারের অংশগ্রহণে বগুড়া সদরে নৌকা মার্কার প্রার্থী রাগেবুল আহসান রিপুর পক্ষে গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল রাজি জুয়েলের নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সামনে থেকে এক বর্ণাঢ্য প্রচারণার মিছিল শহরের মাটডালি সড়ক প্রদক্ষিণ করে। এসময় গণসংযোগে থাকা নেতাকর্মীরা নৌকা মার্কার পক্ষে স্লোগান দেয় এবং সাধারণ ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন। গণসংযোগে অন্যান্যদের সাথেই উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজমিলুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আনিকা বিনতে হোসাইন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সহ-সভাপতি সবুজ বিশ্বাস, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি শামীমা আক্তার সুমিসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সদরের বিভিন্ন এলাকার তরুণ ভোটাররা।

মিছিল থেকে বগুড়া জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা বলেন, শুধু বগুড়া সদর নয় সারাদেশেই নৌকার গণজোয়ার এসেছে। ভোটের দিন তারা সকল ভোটারদের প্রাণবন্তভাবে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান। এজন্য ছাত্রলীগের পক্ষ থেকে ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিতি নিশ্চিতের লক্ষে যানবাহনের ব্যবস্থা করা হবে। শুধু তাই নয় প্রয়োজন বোধে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে এনে তাদের ভোট দেয়ার নাগরিক অধিকার নিশ্চিতের সার্বিক ব্যবস্থা করা হবে।

 প্রচারণার শেষ দিনে তরুণ ভোটারদের নিয়ে গণসংযোগের আয়োজন প্রসঙ্গে আল রাজি জুয়েল বলেন, বাংলাদেশের সিংহভাগ জনগোষ্ঠী আমাদের তরুণ প্রজন্ম। তাদের হাত ধরেই গড়ে উঠবে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ যা সম্ভব হবে যদি আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকে। বর্তমান সরকার আমলে যে উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান তাই তরুণদের প্রথম ভোট নৌকা মার্কার পক্ষেই হোক এই বার্তাটি সকলের মাঝে পৌঁছে দিতেই এই গণসংযোগের আয়োজন করা হয় যাতে সাধারণ মানুষের ইতিবাচক সমর্থন পেয়েছেন তারা।

মন্তব্য ( ০)





  • company_logo