• সমগ্র বাংলা

দেশ স্বাধীনের পর কোন সরকার এত দীর্ঘ সময় ক্ষমতায় ছিলনাঃ জাপা প্রার্থী 

  • সমগ্র বাংলা
  • ০৪ জানুয়ারী, ২০২৪ ২০:১৬:৫৪

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুর সদর ৩ আসনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী আহমেদ শফি রুবেল বলেছেন,  দেশ স্বাধীনের পর কোন সরকার এত দীর্ঘ সময় ক্ষমতায় ছিলনা। ১৫ বছর ধরে ক্ষমতায় থাকলেও দিনাজপুরের মানুষের জন্য কিছুই করা হয়নি। রাস্তাঘাট করা হয়নি, গরিব পরিবারের কাউকে চাকুরি দেওয়া হয়নি। শুধু ধোকাবাজী মোনাফেকি আর মানুষকে কষ্ট দেওয়া হয়েছে। মিথ্যা মামলায় হাজার হাজার মানুষকে সর্বশান্ত হয়রানী করা হয়েছে। 

তিনি আরো বলেন, আগামী ৭ তারিখ নৌকাকে প্রত্যাখান করার উচিৎ শিক্ষা দেওয়ার সময় এসেছে। নৌকাকে পরিবর্তন করে দরিয়ায় ডুবিয়ে দেওয়ার সময় এসেছে। লাঙ্গলে ভোট দিয়ে আওয়ামী দূঃশাসনের জবাব দিতে হবে। লাঙ্গল জিতলে ইনশাল্লাহ দিনাজপুরকে সিটি কর্পোরেশনে উন্নিত করা হবে।  গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের বালুবাড়ীতে পানি ট্যাংকির কাছে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাপা প্রার্থী আহমেদ শফি রুবেল। 

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির জেলা কমিটির উপদেষ্টা বিধান চক্রবর্তী বাসু। বক্তব্য দেন জেলা কমিটির সহ সভাপতি মীর তৌহিদুল ইসলাম স্বপন, যুগ্ম সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী,  মহিলা বিষয়ক সম্পাদক রোকেয়া বেগম লাইজু,  স্বেচ্চাসেবক পার্টির আহবায়ক সফিক আহমেদ, সদস্য সচিব মীর মোহাম্মদ আনিসুজ্জামান মিলন  ওয়ার্কাস পার্টির নেতা বীর মুক্তিযোদ্ধা শরফুদ্দিন আহমেদ পুটু, জাপা নেতা আহমেদুজ্জামান বাবু এবং আব্দুল্লা মেম্বারসহ অন্যান্যরা।

মন্তব্য ( ০)





  • company_logo