• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

নারায়ণগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে অস্ত্রবাজী, বিদেশী পিস্তলসহ গ্রেফতার ১

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ০২ জানুয়ারী, ২০২৪ ১৮:০৫:৫৪

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-১ রুপগঞ্জ আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দিন দিন আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক অবনতি হচ্ছে।নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর অন্যতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়ার সাথে নির্বাচনী দ্বন্দ্ব চরম পর্যায়।প্রতীক বরাদ্দের পর একাধিকবার দুই পক্ষের সমর্থকদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে।অন্যদিকে এই আসনের তৃনমূল বিএনপির মনোনীত প্রার্থী তৈমুর আলম খন্দকার শুরু থেকেই মন্ত্রী গাজী এবং স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়ার অস্ত্রধারী বাহিনীর কথা উল্লেখ করে বক্তব্য দিয়েছেন।

তৈমুরের এমন অভিযোগের পর সতর্কতা অবলম্বন করে পুলিশ।গতকাল রুপগঞ্জে পুলিশের অভিযানে বিদেশী অস্ত্র ও মদসহ এক জনকে আটক করে। সোমবার (১ জানুয়ারী) রাত সাড়ে ১১টায় গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে মাহফুজ নামে এক যুবককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন ও ৬ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২ জানুয়ারী) বেলা সাড়ে ১২টায় এক মিডিয়া ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

ব্রিফিং এ পুলিশ সুপার বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমরা বিভিন্ন অভিযান পরিচালনা করছি। যাতে কেউ পেশী শক্তি ও অবৈধভাবে অস্ত্রের ব্যবহার করতে না পারে সেই দিকে নজর রেখে আমরা তৎপর আছি। যারা সন্ত্রাসী কার্যকালাপের সাথে জড়িত ও অবৈধ অস্ত্র ব্যবহার করছে তাদের আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।

তিনি বলেন, গতকাল (১ ডিসেম্বর) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি, ভুলতা গোলাকান্দাইল এলাকায় অবৈধ অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে সাব ইন্সপেক্টর জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করে। এসময় কিছু সন্ত্রাসীর উপস্থিতি দেখতে পাই। পুলিশকে দেখে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। এসময় মাহফুজ নামে একজনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটক মাহফুজের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রজু হয়েছে। আমরা তার পরিচয় অনুসন্ধান করতে গিয়ে জেনেছি তার বিরুদ্ধে হত্যা, গণধর্ষণ সহ ৬টি মামলা আছে।

তিনি আরও বলেন, আমাদের সন্ত্রাস বিরোধী অভিযান চলমান থাকবে। কেউ যাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অস্থিরতা তৈরী করতে না পারে সে ব্যাপারে আমরা কঠোর অবস্থানে থাকবো।

 

মন্তব্য ( ০)





  • company_logo