• অপরাধ ও দুর্নীতি

সাজার ভয়ে ভূয়া ডাক্তার সেজে আত্মগোপন, দীর্ঘদিন পর গ্রেফতার করল পুলিশ

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৪ ডিসেম্বর, ২০২৩ ১৬:৫৯:১০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে মাদক মামলার সাজার ভয়ে ভূয়া ডাক্তার সেজে আত্মগোপনে থাকা মোঃ মমিনুল ইসলাম (৩৫)কে দীর্ঘদিন পলাতক থাকার পর গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত ২০১৪ সালে মাদকসহ গ্রেফতার হয় ফুলবাড়ী উপজেলার বড়লই গ্রামের মাদক কারবারি মোঃ মমিনুল ইসলাম। সেই মামলায় জামিন পাওয়ার পর থেকে দীর্ঘদিন লালমনিরহাট জেলার পাটগ্রাম থানা এলাকায় ডাক্তার পরিচয়ে আত্নগোপন করেন। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর গত ২০২২ সালে মামলায় তার ২ বছরের কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করেন বিজ্ঞ আদালত। ফুলবাড়ী থানা পুলিশ দীর্ঘদিন ধরে আসামীকে গ্রেফতারের লক্ষ্যে বিভিন্নভাবে অনুসন্ধান করতে থাকে। অনুসন্ধানের এক পর্যায়ে ভূয়া ডাক্তার পরিচয়ে আত্মগোপনে থাকা মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মমিনুলকে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানা এলাকা থেকে শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে গ্রেফতার করে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম। 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত) রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় কেউ অপরাধ করে পার পায় না। আমরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে অপরাধীদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করছি।একটি উন্নয়নমুখী নান্দনিক মাদকমুক্ত কুড়িগ্রামের প্রত্যয়ে জেলা পুলিশ সকলের সহায়তা কামনা করে। 

মন্তব্য ( ০)





  • company_logo