• সমগ্র বাংলা
  • লিড নিউজ

মেজর সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম এর পক্ষে একজোট হলেন কক্সবাজার জেলা আ: লীগ

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৩ ডিসেম্বর, ২০২৩ ২২:০১:২৫

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়ায় বাংলাদেশ কল্যান পার্টির চেয়ারম্যান মেজর সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতিককে সমর্থন দিয়ে মতবিনিময় সভা করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ, চকরিয়া, পেকুয়া,মাতামুহুরি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

( ২৩ ডিসেম্বর) শনিবার বিকেলে চকোরিয়া মহিলা আবাসিক কলেজের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় হাজার হাজার কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। 

এতে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতিক তথা হাতঘড়ির পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। তাই আমরা জেলা আওয়ামী লীগ ও অংঙ্গ সংঘটন এর নেতা কর্মীরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাকে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

তিনি একজন অত্যন্ত সৎ, দক্ষ ও গ্রহনযযোগ্য মানুষ। এলাকার সাধারণ মানুষের তাকে অত্যন্ত ভালোবাসে। তাই ৭ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে হাতঘড়ি মার্কাকে বিজয়ী করবে এই জনপদের মানুষ।

চকরিয়া উপজেলা চেয়ারম্যান শেখ ফজলুল রহমান সাইদিসহ অন্যান্য বক্তরা বলেন,আগামী ৭ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে হাতঘড়ি মার্কাকে বিজয়ী করে সন্ত্রাস ও ডাকাতমুক্ত চকরিয়া পেকুয়া গড়ে তোলার অঙ্গীকার করেন তাঁরা।

এসময় কক্সবাজারের চকরিয়ায় বাংলাদেশ কল্যান পার্টির চেয়ারম্যান মেজর সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতিক (হাতঘড়ি) বলেন, তিনি নির্বাচিত হলে চকরিয়া পেকুয়ার মানুষকে অত্যচার, জুলুম, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলদার ও ডাকাত এর হাত থেকে মুক্ত করবে। তাঁর নেতাকর্মীদের প্রচন্ড হুমকিধামকি ও শারীরিক নির্যাতন করছে প্রতিপক্ষ লোকজন। তাই সুস্থ নির্বাচন এর স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাই। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ এর সাবেক সহ-সভাপতি রেজাউল করিম, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা চেয়ারম্যান শেখ ফজলুল রহমান সাইদি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

মন্তব্য ( ০)





  • company_logo