• সমগ্র বাংলা

পাবনায় কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি সন্তোষ রায় চৌধুরীর পরলোকগমণ

  • সমগ্র বাংলা
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ২১:৪৮:৩১

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) পাবনা জেলা শাখার সভাপতি, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি, চাটমোহর পৌর শহরের সাহাপাড়ার বাসিন্দা কমরেড সন্তোষ রায় চৌধুরী (৭৫) পরলোকগমণ করেছেন।বুধবার (২০ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে তিনি অসুস্থ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর ১২টায় চাটমোহর মহাশ্মশানে তাকে দাহ করা হয়। এরআগে সিপিবি কেন্দ্রীয় কমিটির পক্ষে কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী বিভাগীয় সমন্বয় কমরেড ইসমাইল হোসেন, পাবনা জেলা কমিটির পক্ষে সাধারণ সম্পাদক সালফি আল ফাত্তাহ, নাটোর জেলা কমিটির পক্ষে সভাপতি নির্মল দাশ কফিনে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান।

এসময় সিপিবি’র পাবনা জেলা শাখার সাবেক সভাপতি কমরেড আঃ রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, এস এম মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ,রনাট্য ব্যক্তিত্ব আসাদুজ্জামান দুলাল, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল,রআলমগীর মোহাম্মদ, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্য,রব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেসুর রহমান বিদ্যুৎ, সাবেক সভাপতি বেলাল হোসেন স্বপনসহ অন্যরা উপস্থিত ছিলেন।এদিকে সন্তোয় রায় চৌধুরীর মৃত্যুতে চাটমোহরের বিশিষ্টজন গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য ( ০)





  • company_logo