• রাজনীতি

চট্টগ্রাম-১৫ আসনে নির্বাচনী প্রচরণায় প্রার্থী'রা

  • রাজনীতি
  • ২০ ডিসেম্বর, ২০২৩ ০৯:৫৮:০১

ছবিঃ সিএনআই

সাতকানিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া -সাতকানিয়া আংশিক) আসনে গতকাল সোমবার প্রতীক বরাদ্দ হওয়ার পরেই নির্বাচনী মাঠে নেমেছেন নেতা কর্মীরা। (১৯ ডিসেম্বর) মঙ্গলবার থেকেই পুরোদমে প্রচারণায় নেমেছেন প্রতীক প্রাপ্ত সকল প্রার্থীরা। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা মার্কা নিয়ে সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়ন থেকে প্রচারণা শুরু করেছেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দীন নদভী।

নির্বাচনী প্রচারনায় তিনি লিফলেট বিতরণ করে জনগণের কাছে নৌকায় মার্কায় সমর্থনের চেষ্টা চালাচ্ছেন। অন্যদিকে, সতন্ত্র প্রার্থী (ঈগল মার্কা) নিয়ে মাঠে নেমেছেন আবদুল মোতালেব সিআইপি। তিনি উপজেলার চরতি, আমিলাইষ ইউনিয়ন থেকে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। আবদুল মোতালেব ঈগল মার্কা নিয়ে মানুষের কাছে ভোট প্রত্যাশা করে যাচ্ছেন। তিনি আমিলাইষ ইউনিয়নের সারওয়ার বাজারে ঈগল মার্কায় পথসভা করেছেন।

বাংলাদেশ কল্যাণ পার্টির মনোনীত প্রার্থী এম সোলাইমান কাশেমী ( ঘড়ি) মার্কার প্রচারনা মাঠে দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব দেখা গেছে। তবে এখনো ব্যানার, ফেস্টুন, মাইকিং নিয়ে প্রচারনায় মাঠে দেখা যায়নি মোহাম্মদ ছালেম (জাতীয় পার্টি), আলী হোসাইন (ইসলামী ফ্রন্ট), মোহাম্মদ হারুন (ইসলামী ঐক্যজোট- আইওজে) এবং জসিম উদ্দিন (মুক্তিজোট) মনোনীত প্রার্থীদের।

মন্তব্য ( ০)





  • company_logo