• অপরাধ ও দুর্নীতি

কক্সবাজারে ১৩ ও চট্টগ্রামে ২২ জন নর-নারীকে অসমাজিক কার্যকলাপের কারনে আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ ডিসেম্বর, ২০২৩ ১৮:৫৮:৩৩

ছবিঃ সংগৃহীত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে ২২ ও কক্সবাজারে ১৩ নারী- পুরুষ কে অসমাজিক কার্যকলাপের কারনে আটক করে পুলিশ। জানা যায়, গতকাল শনিবার (১৬ ডিসেম্বর) কক্সবাজার রিজিয়ন এর বিশেষ টিম অভিযান চালিয়ে গভীর রাতে কলাতলী লাইট হাউজ এলাকার জলপরী রোড়ের হোটেল এ বি.এল রিসোর্ট এন্ড গেষ্ট হাউজে অভিযান চালিয়ে ১৩ নারী পুরুষকে অসমাজিক কার্যকলাপের কারনে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুষ্ঠিয়ার শরিফুল ইসলাম (২৮) গাজিপুরের স্মৃতি আকতার (২৪) ফেনির মাহিদুল হাসান (২৩) কুমিল্লার প্রমি আকতার (২০) টেকনাফের কফিল (২০) একই এলাকার জন্নাত (১৯) মাটিরাংগার শুভ (২৮) ও পিংকি ত্রিপুরা (২৪) চকরিয়ার সাইফুল ইসলাম (৩২) উকিয়ার ফাতেমা (২১) সাতকানিয়ার মির্জাখীলের কাউছার মুনি œ(২২) ট্রুরিষ্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডি আই জি আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

এই দিকে বন্দর নগরী চট্টগ্রামের ই পি জেট এলাকার আবাসিক হোটেল থেকে ও ই পি জেট থানা পুলিশ ২২ নারী পুরুষকে অসমাজিক কার্যকলাপের কারনে গতকাল (১৬ ডিসেম্বর) সন্ধায় আটক করেন। আটককৃতরা হল ইমরান নাজির (২৩) মো: মিজান (২৪) আনোয়ার মিয়া (৩০) সাজ্জাদ হোসেন (৩৯) পারভেজ হোসেন (৩৫) সুজন হাওলাদার(২৬) ছোটন কান্ত (২৮) সোহাগ হওলাদার (২৯) শাওন (২২) বাবলু (৩৫) রাজু আহমদ (২৮) পরান সোনা চাকমা (৩৪) সুচমা (২০) শিফা (৩০) আরশি আকতার (১৯) শিউলি দাশ (১৯) সাবিনা (২২) রেশমা (২২) মিম আ: (১৯) লিজা (৩২) জাহানারা (২৩) সুমাইয়া (২৩) ই পি জেড থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হোছাই বলেন, অসমাজিক কার্যকলাপের কারনে তাদের আটক করে পুলিশী পহারায় আদালতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo