• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ ডিসেম্বর, ২০২৩ ১২:০৪:৩৪

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী জুনায়েদ আহমেদ (১৭) হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার বেলা ১২ টার দিকে বগুড়া সদর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাবের আভিযানিক দল। 

গ্রেপ্তার ওই আসামির নাম সোহাগ মিয়া (২৬)। তিনি সদরের চক ফরিদ এলাকার জহুরুল ইসলামের ছেলে। শনিবার সন্ধ্যায় র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন। 

এর আগে দুর্গাপূজা উপলক্ষ্যে গত ২১ অক্টোবর শাজাহানপুরের সুজাবাদ এলাকায় পূজা দেখার জন্য বাড়ি থেকে বের হন বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল বিভাগে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং এর প্রথম বর্ষের শিক্ষার্থী জুনায়েদ আহমেদ। তখন অটো নিয়ে বেজোরা যাওয়ার সময় বনানী পাকা রাস্তার উপর সোহাগ মিয়া নামে ওই যুবকের সাথে তাকে বহনকারী অটো'র ধাক্কা লাগে। এসময় জুনায়েদ ও সোহাগ মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহাগ মিয়া ও তার সহযোগী ৯-১০ জন মিলে জুনায়েদ নামে ওই শিক্ষার্থীকে এলোপাথাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় জুনায়েদকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে রাত পৌনে ১০ টার দিকে তিনি মারা যান। এই ঘটনায় নিহত ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেন। 

র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ঘটনায় মামলা দায়েরের পরপরই র‍্যাবের চৌকশ টিম আসামিকে ধরতে অভিযানে নামে। অভিযানকালে শনিবার (১৬ ডিসেম্বর) বগুড়া সদর এলাকা থেকে আসামি সোহাগ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, গ্রেপ্তার ওই আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo