• অপরাধ ও দুর্নীতি

নওগাঁয় ডাকাত চক্রের ৫ সক্রিয় সদস্য গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৬ ডিসেম্বর, ২০২৩ ২০:০৮:৪৯

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শুক্রবার ১৫ ডিসেম্বর গভীর রাত চার টার দিকে উপজেলার চান্দাস ইউপির কাঞ্চন (বাছড়া মোড় সংলগ্ন) এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গাজিউর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি জানান। গ্রেপ্তারকৃতরা হলেন, নিয়ামতপুর উপজেলর কৃষ্ণপুর গ্রামের মৃত কলিমুদ্দিন মৃধার ছেলে বাচ্চু মৃধা (৩৩), গণপুর গ্রামের মৃত আলেপের ছেলে শহিদুল ইসলাম (২৬) ও একই এলাকার মৃত নাজিমুদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৪০) এবং মহাদের উপজেলার মালাহার গ্রামের মৃত ফুল মোহাম্মদের ছেলে দেলোয়ার হোসেন ওরফে বাবু (৪৫) ও একই এলাকার মো: আ: হামিদের ছেলে ইমরান হোসেন (৩৩)।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বলা হয়, মহাদেবপুর হইতে ছাতরা নিয়ামতপুর গামী (বাছড়া মোড় সংলগ্ন) চান্দাস ইউপির কাঞ্চন এলাকার জনৈক মোঃ আঃ আলীমের জমি পার্শ্বে পাকা রাস্তার উপর অজ্ঞাতনামা ১০/১২ জন ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার রাশিদুল হকের দিবনির্দেশনায় মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ রুহুল আমিন ও এসআই আশীষ সরকারসহ একটি চৌকশ পুলিশ টিম শুক্রবার গভীর রাতে সেখানে অভিযান চালায়।

অভিযানে উপরোক্ত ডাকাতদলের সক্রিয় ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মহাদেবপুর থানায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ ও দেশীয় অস্ত্র শস্ত্র রাখায় পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় দস্যুতা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সকল আসামীগণ ঘটনার সত্যতা স্বীকার করেছে।  আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo