• রাজনীতি

প্রধানমন্ত্রীর অনুদান নকিদার হয়ে আপনাদের পৌছে দিয়েছিঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

  • রাজনীতি
  • ১২ ডিসেম্বর, ২০২৩ ১৮:৩৪:৩৯

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধিঃ মুক্তিযুদ্ধ মন্ত্রী আকম মোজাম্মেল হক (এমপি) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া অনুদান ১৫ বছর ধরে নকিদার হয়ে আপনাদের কাছে পৌছে দিয়েছি। একজন মন্ত্রী হলেও আমি আপনাদের মতোই মানুষ। তাই এই ১৫ বছরে আপনাদের সাথে কাজ করতে গিয়ে কোথাও কোথাও হয়তো আমার ভুল হতে পারে। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে গাজীপুর ১ আসনের মৌচাক ইউনিয়নের বাশতলী গ্রামের বাসিন্দাদের মিলনায়তনে এ কথা বলেন মন্ত্রী মোজাম্মেল হক। 

এসময় ওই ওয়ার্ড আওয়ামীলীগের নেতা ছামান উদ্দিন বেপারীর স্বভাপতিত্বে মন্ত্রী আরও বলেন, গত ১৫ বছর আগে এই অঞ্চল কি ছিল, আর এখন প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে কতো পাল্টে গেছে। রাস্তা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ হয়েছে, স্কুল কলেজ হয়েছে। যাদের জমি ঘর ছিলনা তারা জমি-ঘর পেয়েছে। আর যারা এখনো পায়নি তারা আবেদন করুন আপনাদের জন্য প্রধানমন্ত্রীর দরজা খোলা আছে। 

মন্ত্রী বলেন, বিএনপি সেই আমলে এই এলাকায় কোন সড়ক ছিল না। আমি ছোট বেলায় মকস বিলে মাছ ধরতে আসতাম। দেখতাম ধান ক্ষেতের আইল দিয়ে মানুষ চলাচল করতেন। আজ সেই অঞ্চল উন্নত হয়েছে। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আপনারা নানা সুবিধা ভোগ করছেন। 

এসময় মুক্তিযুদ্ধ মন্ত্রী আকম মোজাম্মেল হক (এমপি) জনগণের কাছে আওয়ামীলীগ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের নানা কথা তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান জনগণকে। 

এসময় উপস্থিত ছিলেন, মৌচাক ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান সিকদার,  মৌচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন, কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, মৌচাক ইউনিয়ন আওয়ামীলীগের নেতা হাবিবুল্লা বেলালী, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা মতিয়ার রহমান মতিন, আওয়ামীলীগ নেতা বোরহান সিকদার,  ছাত্রলীগ নেতা লাবিবুর রহমান প্রমুখ। 

মন্তব্য ( ০)





  • company_logo