• অপরাধ ও দুর্নীতি

চুয়াডাঙ্গায় সোনার গহনাসহ পাচারকারী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৬ ডিসেম্বর, ২০২৩ ২১:৪২:৫৯

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে  সোনার গহনাসহ একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল  (ডিবি)।

জানা গেছে  ৬ ডিসেম্বর বুধবার ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান (পিপিএম-সেবা) এর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা চুয়াডাঙ্গার তত্ত্বাবধানে এবং জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ এর নেতৃত্বে এসআই রফিকুল ইসলাম, এএসআই মাহমুদুল হাসান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানা এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে  লোকনাথপুর জৈনক রিমেলের আম বাগানের ভিতর কাঁচা রাস্তার উপর হতে আসামী লোকনাথপুর বাসস্টান্ড পাড়ার দাউদ মন্ডলের ছেলে সহিদ হোসেন (৪৩) কে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। 

এসময় তাকে তল্লাশী করে তার জিন্স প্যান্টের কোমরের চারপাশে বিশেষ কায়দায় রক্ষিত কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৬ টি প্যাকেটের মধ্যে ১কেজি ৬৩৫ গ্রাম স্বর্ণালংকার আটক করে। 

যার আনুমানিক মূল্য ১কোটি ৫৪ লক্ষ টাকা। এসময় চোরাচালান পন্য পাচারের কাজে ব্যবহৃত লাল কালো রংয়ের একটি TVS-160cc মোটরসাইকেল উদ্ধার পূর্বক জব্দ করেন।

চুয়াডাঙ্গার অতিরিক্ত  পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ১১টার দিকে এক মোটরসাইকেল আরোহীকে দর্শনা থেকে পরানপুর-লোকনাথপুর সড়ক হয়ে চুয়াডাঙ্গার দিকে যাওয়ার সময় ডিবির আভিযানিক দল তাকে আটক করে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo