• সমগ্র বাংলা

ইবিতে নাইট ক্রিকেট টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন খাসি রানার্সআপ রাঁজহাস

  • সমগ্র বাংলা
  • ০১ ডিসেম্বর, ২০২৩ ২৩:৩২:৫১

ছবিঃ সিএনআই

ইবিঃ জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ২ দিনব্যাপী অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায়।

এতে টিম সিন্ডিকেটকে ৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ‘টিম আলিফ’। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে একটি খাসি এবং রানার্সআপ দলকে দুইটি রাজহাঁস দেওয়া হয়। এদিকে ম্যান অব দ্যা ম্যাচ, সেরা উইকেট টেকার, সেরা স্কোর ম্যান অব দ্যা সিরিজকে বঙ্গবন্ধুর লেখা 'অসমাপ্ত আত্মজীবনী' বই দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টটির আয়োজন করে সাদ্দাম হোসেল হল শাখা ছাত্রলীগ। টুর্নামেন্টটি শুরু হয় গত বুধবার সন্ধ্যা ৬ টায়। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ‘টিম সিএসই’ এবং ‘টীম ব্লক ব্লাস্টার্স’।

আয়োজকেরা জানান, মোট ৩২ দলের প্রায় ৪০০ শিক্ষার্থীর অংশগ্রহণে এই জমকালো শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগ ও হলের ছাত্ররা দল নেন। খেলাকে বেশি জাঁকজমকপূর্ণ এবং বেশি উত্তেজনাময়ী সৃষ্টি করার জন্য এবং বনভোজনের সুব্যবস্থার জন্য ট্রফির পরিবর্তে খাসি এবং রাজহাঁস দেওয়া হয় বলে জানান আয়োজকেরা।

এসময় টুর্নামেন্টের আয়োজক কমিটির আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বী বলেন, আমরা চাই শিক্ষার্থীরা যেন সবসময় এমন মনোমুগ্ধকর আয়োজনের সাথে সম্পৃক্ত থাকতে পারে এবং এর মধ্য দিয়ে শিক্ষার্থীরা যেনো মাদক থেকে দূরে থাকতে পারে। করোনার জন্য দীর্ঘদিন আমাদের বিশ্ববিদ্যালয়ের অনেক সামাজিক, সাংস্কৃতিক আয়োজন থমকে ছিলো। তাই আমরা সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এই আয়োজনটি সাজিয়েছি। আশা রাখবো বিশ্ববিদ্যালয় প্রসাশনও নিয়মিত এমন আয়োজন করবে।

মন্তব্য ( ০)





  • company_logo