• সমগ্র বাংলা

পাবনা-২  আসনে মনোনয়ন জমা দিলেন কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী

  • সমগ্র বাংলা
  • ৩০ নভেম্বর, ২০২৩ ২২:০৫:০০

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী হিসেবে পাবনা-২ আসনে মনোনয়ন জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। 

মনোনয়ন জমা শেষে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, 'আমি কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনোই রাজনীতি করিনি। বিএনএম আমাকে অফার করার পর আমি ভেবে দেখলাম মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে। বিএনএম এর হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহন করে জনসেবা এবং দেশের জন্য কাজ করার ক্ষেত্র পাবো। বাংলার মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে আশাকরি পাবনা ২ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবে এবং রাজনৈতিক তারকা বানাবে।'

ডলি সায়ন্তনী আরো বলেন, 'পাবনার সুজানগরে আমার দাদার বাড়ী, আমার বংশের অনেকেই আছে। অনেক আত্মীয় স্বজন ও ভক্ত রয়েছে। বিজয়ের ক্ষেত্রে শতভাগ আশাবাদি ডলি বলেন নির্বাচনের সুন্দর পরিবেশ রয়েছে। '

উল্লেখ্য, জেলার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন, ১টি পৌরসভা এবং বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত পাবনা-২ নির্বাচনী এলাকায় বর্তমানে মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪৬ হাজার ৪৩৫ জন।

এই আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সাংসদ আহমেদ ফিরোজ কবীর ও সাবেক সাংসদ জেলা আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আরজু, জাতীয় পার্টি, জাসদ সহ বেশ কয়েকটি দলের প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। 

মন্তব্য ( ১)





image
  • company_logo