• সমগ্র বাংলা

পাবনা-৩ আসনে মনোনয়ন জমা দিলেন সাংসদ মকবুল হোসেন

  • সমগ্র বাংলা
  • ৩০ নভেম্বর, ২০২৩ ২০:৪৫:১১

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. মকবুল হোসেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং অফিসার ও চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেদুয়ানুল হালিমের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন। এসময় উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

মনোনয়ন জমা শেষে এমপি মকবুল হোসেন সাংবাদিকদের বলেন, আমি বিগত ১৫ বছরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে ব্যাপক উন্নয়ন করেছি। এবারের নির্বাচন হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ। আমি আশাকরি চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার মানুষ নৌকা প্রতীকে আমাকে বিপুল ভোটে জয়ী করবেন। আমি এ অঞ্চলের মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো। এক প্রশ্নের জবাবে মকবুল হোসেন বলেন, অবশ্যই নির্বাচনে মানুষ ভোট দিবেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনায়েন রাসেল, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন গোলাপ, ফরিদপুর পৌর মেয়র কামরুজ্জামান মাজেদ, চাটমোহরের খন্দকার মাহবুব এলাহী বিশু, মো. নাজিম উদ্দিন মিয়া, সাবেক পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, জুয়েল মির্জা, পাশর্ডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজাহার আলী, হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, হাদল ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, আওয়ামী লীগ নেতা শাহ আলম প্রাং, রাসেল আহমেদ, যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, স্বাধীন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম এ মতিনসহ তিন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo