• সমগ্র বাংলা

পাবনা-৩ আসনে মনোনয়ন জমা দিলেন আব্দুল হামিদ মাস্টার

  • সমগ্র বাংলা
  • ৩০ নভেম্বর, ২০২৩ ২০:৩১:০০

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে মনোনয়ন জমা দিয়েছেন চাটমোহর উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি সহকারী রিটার্নিং অফিসার ও চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেদুয়ানুল হালিমের কাছে মনোনয়ন পত্র জমা দেন। এসময় উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

মনোনয়ন জমা শেষে আব্দুল হামিদ মাস্টার সাংবাদিকদের বলেন, আমি চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার সাধারণ মানুষের মতামতের ভিত্তিতে এবং তাদের চাহিদার কারণে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। আমি আজীবন আওয়ামী লীগের রাজনীতি করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচনকে অংশগ্রহণমুলক করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, বর্তমান সাংসদ মকবুল ভাই বয়সের কারণে চলতে পারেন না। তাকে ধরে চলতে হয়।

তিনি মনে করেন এবারের নির্বাচন হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ। আশাকরি চাটমোহর,রভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার মানুষ আমাকে বিপুল ভোটে জয়ী করবেন। আমি এ অঞ্চলের মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো।

এক প্রশ্নের জবাবে আব্দুল হামিদ মাস্টার বলেন, অবশ্যই নির্বাচনে মানুষ ভোট দিবেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় চাটমোহর উপজেলা মুক্তিযুদ্ধ সংসহতি পরিষদের সভাপতি এ্যাড. আঃ রউফ, মুলগ্রাম ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল, গুনাইগাছা ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু,নছাইকোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, বোরহান উদ্দিন সরকার,নস্বাধীনতা চিকিৎসক পরিষদ পাবনা জেলা সভাপতি ডাঃ মো. গোলজার হোসেন, হান্ডিয়াল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, মহিলা আওয়ামী লীগের উপজেলা আহবায়ক বেগম সাজেদা রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ওয়াহেদ আলী, রেজাউল করিম ও আলমগীর মোহাম্মদ সহ অন্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo