• প্রশাসন

কুড়িগ্রাম জেলা পুলিশের আইনশৃঙ্খলা সভায় পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান

  • প্রশাসন
  • ১৮ নভেম্বর, ২০২৩ ২১:৫৫:১৬

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের সভাপতিত্বে শনিবার (১৮ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলনে কক্ষে অক্টোবর/২৩ মাসের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটিন, মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রম পরিচালনাসহ বিভিন্ন সরকারী দায়িত্ব সুষ্ঠ-সুন্দর, সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য আইজিপি কর্তৃক প্রাপ্ত ১০ জনকে এবং কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে ৮ জনকে সম্মাননা স্মারক এবং পুরষ্কার প্রদান করা হয়।

আইজিপি কর্তৃক পুরষ্কার প্রাপ্তরা হলেন- কুড়িগ্রাম থানায় কর্মরত এসআই নিরস্ত্র মোঃ আব্দুল কাদের, উলিপুর থানায় কর্মরত এসআই মোঃ মিজানুর রহমান, এসআই মোঃ আব্দুল বাতেন, এএসআই এসআই মোঃ আরিফুর রহমান, নামাজের চর তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই মোঃ শামীম মন্ডল, নাগেশ্বরী থানার ওসি মোঃ আশিকুর রহমান, ডিবি কুড়িগ্রামে কর্মরত এসআই নিরস্ত্র মোঃ আঃ বাশির, কনস্টেবল মোঃ আইনাল হক, নাগেশ্বরী থানায় কর্মরত এসআই প্রভাত চন্দ্র, রৌমারী থানায় কর্মরত এসআই মোঃ এনামুল হক।

কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে পুরষ্কার প্রাপ্তরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ভূরুঙ্গামারীর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান পিপিএম, শ্রেষ্ঠ থানা হিসেবে রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার, শ্রেষ্ঠ এএসআই কুড়িগ্রাম থানার এএসআই মোঃ শওকত আলম, শ্রেষ্ঠ ডিএসবি সদস্য হিসেবে ডিএসবিতে কর্মরত এএসআই ওয়াজেদ আলী, শ্রেষ্ঠ কনস্টেবল হিসেবে মোঃ সোহাগ এবং শ্রেষ্ঠ  নারী কনস্টেবল হিসেবে মোছাঃ আদুরী আক্তার।

মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় বিগত মাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। পাশাপাশি কুড়িগ্রাম জেলার আইন শৃঙ্খলা রক্ষার্থে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করা সহ কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই বিষয়ে সকলকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্নরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ সুমন রেজা, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান পিপিএম, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মমিনুল ইসলাম সহ জেলা পুলিশের সকল থানা/ইউনিট ইনচার্জবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo