• অপরাধ ও দুর্নীতি

জামালপুরে হত্যা মামলার আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ নভেম্বর, ২০২৩ ১৬:০৫:৩১

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে শারীরিক প্রতিবন্ধী শামীম হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৫ নভেম্বর) রাতে গাজীপুর জেলার বাসন উপজেলার রওশন সড়ক এলাকা থেকে মোঃ আনোয়ার (২৬) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আনোয়ার  নিহতের চাচাতো ভাই। 

গ্রেপ্তার মোঃ আনোয়ার (২৬) বকশিগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের নিলক্ষিয়া দক্ষিন কুশলনগর গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে। জামালপুর র‍্যাব-১৪, স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, নিহত শামীম মিয়ার বাবা শফিকুল ইসলামের সাথে পূর্বে থেকেই জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

তার জেরে গত (৩ অক্টোবর)  বেগুনের চারা রোপণকে কেন্দ্র করে তাদের মধ্যে সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় শামীমকে প্রথমে বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যার শিকার শামীমে মা বাদী হয়ে গত (৪ অক্টোবর) বকশিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 হত্যার পর থেকেই আসামি ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকেন। এ ঘটনায় পালাতক আসামি আনোয়ারের বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে তাকে সনাক্ত করে গ্রেপ্তার করে র‍্যাব। আটককৃত আসামীকে আইনি প্রক্রিয়া শেষে বকশিগঞ্জ  থানায় তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo