• প্রশাসন

পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ প্রদান ও শুভেচ্ছা বিনিময়

  • প্রশাসন
  • ১৫ নভেম্বর, ২০২৩ ১৫:৩৮:৩১

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ পুলিশে সদ্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। ১৪ নভেম্বর মঙ্গলবার দুপুরে ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সভা কক্ষে বাংলাদেশ পুলিশের পক্ষে ডিআইজি, ঢাকা রেঞ্জ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, সদ্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন ও ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় টাঙ্গইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার অ্যাডিশনাল ডিআইজি এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ শরফুদ্দীন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম তাদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন ও ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণের সহধর্মিণীরাও উপস্থিত ছিলেন। র‌্যাংক ব্যাজ পরিধান শেষে ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম সদ্য পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান এবং দেশ ও জাতির কল্যাণে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

তারা দেশ ও জনগণের কল্যাণে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, রেঞ্জের সকল পুলিশ সুপারগণ'সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo