• রাজনীতি

রিজভীর নেতৃত্বে সড়ক অবরোধ ও বিক্ষোভ

  • রাজনীতি
  • ০৬ নভেম্বর, ২০২৩ ১১:৩৬:৩১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বিএনপির ডাকা দেশব্যাপী দ্বিতীয় দফা অবরোধের দ্বিতীয় দিন চলছে। সকাল সাড়ে ৭টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর খিলগাঁও এলাকায় সড়কে অবস্থান ও বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা।

খিলগাঁও তালতলা পল্লীমা সংসদ থেকে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা খিলগাঁও থানার দিকে যান। সেখানে বেশ কিছু সময় রাস্তা অবরোধ করে রাখেন।

এ সময় রিজভী বলেন, দমন-নিপীড়ন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। নেতাদের গ্রেফতার করে রিমান্ডে নির্যাতন করে মনোবল ভাঙা যাবে না । বরং নির্যাতন যত বাড়ছে নেতাকর্মীরা তত বেশি শক্তিশালী হয়ে রাজপথে নেমে আসছে।

তিনি বলেন, পরিষ্কারভাবে বলছি— বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। তার নেতৃত্বেই আন্দোলনের বিজয় সুনিশ্চিত হবে। এবারের অধিকার আদায়ের আন্দোলন সফল হবেই।

রিজভী আরও বলেন, বাংলাদেশের জনগণ ও বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা আবোলতাবোল বলছেন। কারণ তারা বুঝে গেছেন তাদের পতন অতিসন্নিকটে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব এজিএম শামসুল হক, কেন্দ্রীয় নেতা আকরামুল হাসান মিন্টু, দীপু সরকার (যুবনেতা), ফয়েজ আহমেদ, থানা বিএনপি নেতা সোহেল ভূঁইয়া, জসিম শিকদার রানা, রবিউল ইসলাম, নিলুফার ইয়াসমিন, যুবনেতা কামাল আহমেদ দুলু, ছাত্রনেতা মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo